বরিশাল অঞ্চলের সর্বোচ্চ করদাতাদের সম্মাননা

  24-11-2016 10:02PM


পিএনএস: ‘আমরা সাবলম্বী হবো, সকলে কর দিবো’ এই স্লোগানে বরিশাল কর অঞ্চলের জেলা ভিত্তিক সর্বোচ্চ, দীর্ঘমেয়াদী ও মহিলা করদাতাসহ ৪৯ জনকে সম্মাননা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বরিশাল নগরের হোটেল গ্রান্ডপার্কের সাউথগেট হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বরিশাল কর অঞ্চলের কর কমিশনার মোহাম্মদ জাহিদ হাছানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল (২) আসনের সাংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান, ঝালকাঠীর ব্যবসায়ী মনিরুল ইসলাম ও পিরোজপুর মহিলা আওয়ামী লীগ সভাপতি শায়লা পারভিন।

এছাড়াও বক্তব্য রাখেন- বরগুনা (২) সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, বরিশাল চেম্বার্স অব কমার্স সভাপতি ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, অতিরিক্ত কর কমিশনার আসরাফুজ্জামান।

এ সময় সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলেন, আমরা নিজেদের অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করছি। যা দক্ষিআঞ্চলের মানুষের বাণিজ্য ও অর্থনৈতিক উন্নতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলছে তখন এটি রাজনৈতিক দল নানাভাবে দেশে ষড়যন্ত্র করে যাচ্ছে। কিন্তু দেশের মানুষ এখন সচেতন তাই সকল ষড়যন্ত্র রুখে দেওয়া সম্ভব হচ্ছে।

অনুষ্ঠান শেষে সর্বোচ্চ, দীর্ঘমেয়াদী ও মহিলা করদাতাসহ সম্মাননা অনুষ্ঠানে বরিশাল সিটি কর্পোরেশন এলাকা থেকে শওকত হাছানুর রহমান (এমপি), মহিলা করদাতা বরগুনার মহসিনা মিতুলসহ বিভাগের ৬ জেলার ৪৯ জনকে ক্রেস্ট ও সনদ দেওয়া হয়।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন