এফবিসিসিআই সভাপতি ভারতের বিনিয়োগ আহবান করেছেন

  16-01-2017 06:10PM

পিএনএস : ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এবং ইন্ডিয়ান মুসলিম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র (আইএমসিসিআই)-এরমধ্যে এক আলোচনা সভা আজ (১৬/১/২০১৭) এফবিসিসিআই সভাকক্ষে অনুষ্ঠিত হয় এফবিসিসিআই পরিচালক ও সাধারন পরিষদ সদস্যবৃন্দও সভায়উপস্থিত ছিলেন।
ইন্ডিয়ান মুসলিম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র (আইএমসিসিআই) নেতৃত্ব দেন সংগঠনের চেয়ারম্যান জনাব মোহাম্মদ দাউদ খান।

সভায় এফবিসিসিআই সভাপতি জনাব আব্দুল মাতলুব আহমাদ তাঁর বক্তব্যে বলেন যে, বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতি খুব দ্রুত সম্পন্ন হচ্ছে। বাংলাদেশসরকার বিদেশী বিনিয়োগকারীদের জন্য ব্যাপক সুযোগ-সুবিধা প্রদান করছে। আর বিদেশী বিনিয়োগকারীদের প্রয়োজনীয় সহায়তা প্রদানের লক্ষ্যেএফবিসিসিআই এর প্রচেষ্টাও অব্যাহত রয়েছে।

এফবিসিসিআই সভাপতি জনাব আব্দুল মাতলুব আহমাদ আজ (১৬/০১/২০১৭) এফবিসিসিআই এবং ইন্ডিয়ান মুসলিম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র(আইএমসিসিআই) মধ্যে এফবিসিসিআই সভাকক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন। ছবিতে অন্যান্যের মধ্যে আইএমসিসিআইচেয়ারম্যান জনাব মোহাম্মদ দাউদ খান-কেও দেখা যাচ্ছে।

ইন্ডিয়ান মুসলিম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র (আইএমসিসিআই) চেয়ারম্যান জনাব মোহাম্মদ দাউদ খান তাঁর বক্তব্যে উল্লেখ করেন যে, নিকটতমপ্রতিবেশী হওয়ায় তারা বাংলাদেশের সাথে ব্যবসা সম্পর্ক উন্নয়নে বিশেষভাবে আগ্রহী। তাদের এ সফরের ফলে দুই দেশের ব্যবসায়ী নেতৃবৃন্দের মাঝে যোগাযোগআরও বলিষ্ঠ হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সভাশেষে দুই দেশের ব্যবসায়ীদের মাঝে বি ২ বি আলোচনা অনুষ্ঠিত হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন