রাজশাহীতে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল জুয়েলারি ফেয়ার চলছে

  20-01-2017 08:12PM

পিএনএস : নতুন বছরের আনন্দকে বাড়িয়ে দিতে দি আর্ট অব বিউটি স্লোগানে হীরে ও স্বর্ণের গহনার বিশাল সমাহার নিয়ে রাজশাহী নগরীর চেম্বার ভবনের চতুর্থ তলায় চলছে চারদিন ব্যাপি (১৯ জানুয়ারী ২০১৭ থেকে ২২ জানুয়ারী ২০১৭) ব্রাইডাল ফেয়ার। ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী তুলে দিতেই এ মেলার আয়োজন করেছে ISO Certified জনপ্রিয় জুয়েলারী এই প্রতিষ্ঠানটি।

মেলা সর্ম্পকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই এর পরিচালক জনাব দিলীপ কুমার আগরওয়ালা বলেন এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে মেলায় এমন কিছু নতুন পণ্যের প্রদর্শন করা হবে যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে বাধ্য। কারণ উপলক্ষ্যটি পরিকল্পনায় এনে এই প্রথম একই ছাদের নিচে রোজ গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশন সহ ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারের ও বেশী ডিজাইনের প্রোডাক্ট আমাদের সমৃদ্ধ ভান্ডার থেকে প্রদর্শনীতে দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করছি।

বাড়তি আকর্ষন হিসেবে মেলায় কেনাকাটায় পাচ্ছেন শর্ত সাপেক্ষে রচযড়হব ৭ ফ্রি ! এছাড়াও থাকছে DIAMOND JEWELLERY এর উপর ৩০% DISCOUNT, GOLD JEWELLERY এর MAKING CHARGE FREE । মেলা চলবে প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। এবারের নতুন বছরকে আরো নতুন করতে এবং শীতকে কাবু চলে আসুন সবান্ধবে ডায়মন্ড ওয়ার্ল্ডের শোরুমে। যেকোন প্রয়োজনে ফোন করুনঃ ০১৭১৩১৯৯২৭০ এই নম্বরে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন