আরো ১০ লাখ নারী উদ্যোক্তা তৈরি করবে ইসলামী ব্যাংক

  27-01-2017 08:09AM

পিএনএস ডেস্ক: ইসলামী ব্যাংক ট্রেনিং এন্ড রিসার্স একাডেমি (আইবিটিআরএ) আয়োজিত ‘প্রজেক্ট অ্যাপরেইজাল এন্ড ম্যানেজমেন্ট ট্রেনিং’, ‘শরী’আহ কমপ্লায়েন্স অ্যান্ড ভ্যালু সিস্টেম অব ব্যাংক’ এবং ‘ফাউন্ডেশন ট্রেনিং কোর্স অব আরডিএস/ইউপিডিএস’ শীর্ষক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান ২৬ জানুয়ারি অনুষ্ঠিত হয়।
ব্যাংকের ভাইস চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
আইবিটিআরএ-এর ডাইরেক্টর জেনারেল ড. মাহমুদ আহমদের সভাপতিত্বে এতে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কে এম মুনিরুল আলম আল-মামুনসহ আইবিটিআরএ-এর ফ্যাকাল্টি মেম্বার ও প্রশিক্ষণার্থীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
প্রফেসর সৈয়দ আহসানুল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের জিডিপিতে ১ শতাংশ অবদানের লক্ষ্যে কাজ করছে। ইসলামী ব্যাংকের মূল লক্ষ্য হলো বণ্টনমূলক সুবিচার।
ব্যাংকের পল্লী উন্নয়ন কর্মসূচিকে একটি গরিবি হটাও আন্দোলন উল্লেখ করে তিনি বলেন, এ কার্যক্রমের মাধ্যমে আরো দশ লাখ নারী উদ্যোক্তা তৈরি করবে ইসলামী ব্যাংক।
ব্যাংকে নতুন যোগদানকৃত কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, ইসলামী ব্যাংকের মত কল্যাণধর্মী প্রতিষ্ঠানে কাজ করতে পেরে আপনারা সৌভাগ্যবান।
সততা, নিষ্ঠা আন্তরিকতা ও সেবার মনোভাব নিয়ে তিনি আরো বেশি সংখ্যক মানুষের কাছে এ ব্যাংকের সেবা পৌছে দিতে তিনি কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন