এমটিবি’র বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  29-01-2017 06:32AM


পিএনএস ডেস্ক: মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ২০১৭ (এমএবিসি ২০১৭) অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর একটি হোটেলে শনিবার (২৮ জানুয়ারি) এ সভা অনুষ্ঠিত হয়।
সম্মেলনে এমটিবি’র শাখাসমূহের বিগত বছরের কার্যক্রমের ওপর আলোকপাত করা হয় এবং ভবিষ্যৎ পাঁচ বছর (২০১৭-২০২১)-এর ব্যবসায়িক পরিকল্পনার পাশাপাশি কিভাবে ২০১৭ সালের লক্ষ্যমাত্রা অর্জন করা যায়, এ ব্যাপারে সার্বিক আলোচনা করা হয়।
সম্মেলনে ২০১৭ সালে এমটিবি’র প্রতিপাদ্য ‘প্রটেক্ট অ্যান্ড সার্চ’ উন্মোচন করা হয়।
এমটিবি’র চেয়ারম্যান এম. এ. রউফ, জেপি তার বক্তব্যে ২০১৬ সালে ব্যাংকিং খাতে সকল চ্যালেঞ্জ দৃঢ়তা ও সফলতার সাথে মোকাবেলা করার জন্য এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালকসহ সকল সদস্যদের অভিনন্দন জানান এবং প্রতিযোগিতামূলক ব্যাংকিং শিল্পে সকলকে সফলভাবে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।
এমটিবি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী গ্রাহকদের আস্থা অব্যাহত রেখে ব্যাংকটিকে সামনের দিকে সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যাংক ব্যবস্থাপনা ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সারা দেশের সকল এমটিবি শাখা থেকে সম্মেলনে অংশগ্রহণ করার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং ব্যাংকের দেশব্যাপী শাখা বিস্তৃতির সামর্থের পাশাপাশি ‘এমটিবি থ্রি ভি’-কে কাজে লাগিয়ে এমটিবিকে সেরা মানের ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন। তিনি এ নতুন বছরের অগ্রগতির কৌশলসমূহ উপস্থাপন করেন।
অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানগণ এবং বিভিন্ন ডিপার্টমেন্ট ও ডিভিশন প্রধানগণ নিজ নিজ প্রতিবেদন উপস্থাপন করেন।
এমটিবি’র চেয়ারম্যান এম. এ. রউফ জেপি, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সৈয়দ মঞ্জুর এলাহী, পরিচালকবৃন্দ রাশেদ এ. চৌধুরী এবং খাজা নারগিস হোসেন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আনিস এ. খান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হাসেম চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. জাকির হোসেন, সৈয়দ রফিকুল হক এবং গৌতম প্রসাদ দাস দিনব্যাপী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এমটিবি’র সকল বিভাগীয় প্রধানগণ, সকল শাখা ব্যবস্থাপকবৃন্দ, এমটিবি’র তিনটি অঙ্গ-প্রতিষ্ঠান, এমটিবি সিকিউরিটিজ লি. এবং এমটিবি ক্যাপিটাল লি. এবং এমটিবি এক্সচেঞ্জ (ইউকে) লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তাবৃন্দ এই বার্ষিক ব্যবসায়িক সম্মেলনে উপস্থিত ছিলেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন