সময় বাড়ল বাণিজ্য মেলার

  30-01-2017 09:55PM

পিএনএস: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ব্যবসায়ীদের আবেদনের পরিপ্রেক্ষিতে চারদিন বাড়ানো হয়েছে। এ হিসেবে মেলা চলবে আগামী ৪ ফেব্রুয়ারি পর্যন্ত।

আজ সোমবার মেলার আয়োজক সংস্থা রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) বোর্ড সভায় মেলার সময় বাড়ানোর সিদ্ধান্ত হয়। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বোর্ড সভায় সভাপতিত্ব করেন।
এ সময় বাণিজ্যমন্ত্রী বলেন, মেলায় স্টল মালিকদের আবেদনের পরিপ্রেক্ষিতে আগামী শনিবার পর্যন্ত মেলার মেয়াদ বাড়ানো হয়েছে। আর এর জন্য অতিরিক্ত এ চারদিনের ফিও জমা দিয়েছেন ব্যবসায়ীরা।

গত বছরও ব্যবসায়ীরা সময় বাড়ানোর দাবি জানিয়েছিল কিন্তু তাতে সাড়া দেয়নি ইপিবি।

ইপিবির উপসচিব মোহাম্মদ রেজাউল করীম এনটিভি অনলাইনকে বলেন, এবারে কিছু বিদেশি ব্যবসায়ী ভিসা না পাওয়ার কারণে মেলায় অংশগ্রহণ করতে দেরি হয়ে যায়। সময় বাড়ানোর সিদ্ধান্ত নেওয়ার সময় কয়েকটি বিষয়ের মধ্যে এটিও কারণ হিসেবে আসে।

মোহাম্মদ রেজাউল করীম আরো বলেন, এবার জানুয়ারি মাসটা সোমবারে শেষ হওয়ায় আগামী শনিবার পর্যন্ত সময় বাড়ানোর দাবি করেছেন ব্যবসায়ীরা। ব্যবসায়ীদের জামানতের টাকা থেকে অতিরিক্ত চারদিনের ভাড়া কেটে নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

মেলার সময় এবং প্রবেশ ফির কোনো পরিবর্তন হবে না বলে জানিয়েছেন মোহাম্মদ রেজাউল করীম।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। প্রবেশ ফি প্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি ৩০ টাকা এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি ২০ টাকা।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন