অটো মটর বাইক ড্রাইভারদের পুলিশি হয়রানি বন্ধের দাবী

  10-03-2017 10:09PM

পিএনএস : আজ (শুক্রবার) বাদ আছর ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে অটো-মটর বাইক শ্রমিক আন্দোলন কেন্দ্রের উদ্যোগে মাও. সৈয়দ মুহা. নাসির আহমাদ কাউসারের সভাপতিত্বে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী শ্রমিক আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ আশরাফ আলী আকন বলেন, বাংলাদেশের প্রত্যেক জেলা ও থানা শহরে অটো মটর বাইক ড্রাইভারদেরকে পুলিশি হয়রানি বন্ধ করতে হবে। তিনি আরো বলেন, শ্রমিকরা হলো দেশের মূল্যবান সম্পদ, তাই রাষ্ট্রের এই মূল্যবান সম্পদকে সঠিকভাবে ব্যবহার করতে হলে তাদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে। পুলিশি হয়রানি করে কখনো তাদের সাথে সুসম্পর্ক স্থাপন করা যাবে না।

অনুষ্টানে বিশেষ অতিথি বক্তব্যে ইসলামী শ্রমিক আন্দোলনের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আবদুর রহমান বলেন, দেশে মানুষের তুলনায় পরিবহনের সংখ্যা অল্প। সেখানে অটো মটর বাইক বের হয়ে মানুষের কর্মস্থলে, ছাত্র-ছাত্রী শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতের সুবিদা করে দিয়েছে। অথচ জেলা ও থানা শহরে অটো মটর বাইক ড্রাইভারদেরকে পুলিশ অযথা হয়রানি করে গন মানুষের চলাচলের পথে বাধা সৃষ্টি করছে। তাই আজ এই পরিচিতি সভা থেকে জোর দাবী জানাচ্ছি অটো মটর বাইক ড্রাইভারদেরকে যদি অযথা হয়রানি করা বন্ধ না করা হয় তাহলে সারা বাংলাদেশে শ্রমিকদেরকে নিয়ে গণ আন্দোলন গড়ে তোলা হবে।

এছাড়া অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মু. খলিলুর রহমান, কেন্দ্রীয় সহ সভাপতি হারুন অর রশিদ, ইঞ্জিনিয়ার গোলাম মোস্তাফা সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন