চিরিরবন্দরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

  17-03-2017 06:48PM

পিএনএস, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : “বঙ্গবন্ধুর জন্মদিন-বাংলাদেশের খুশির দিন” প্রতিপাদ্য বিষয়ে চিরিরবন্দরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৮তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস/ ২০১৭ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ই মার্চ শুক্রবার উপজেলা প্রশাসনের ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা চত্বর হতে উপজেলা নির্বাহী অফিসার মো. গোরাম রব্বানীর নেতৃত্বে একটি র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধু হলে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আলোচনা সভায় উপজেলা আলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবুর রহমান শাহ্, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনজুরুল হক, উপজেলা শিক্ষা অফিসার মো. জাকিরুল হাসান, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো. হারেসুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা ওবায়দুর রহমান রেজা, আনসার ভিডিপি কর্মকর্তা আবু সাইদ, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: আবু ছায়েদ প্রমুখ বক্তব্য রাখেন। শেষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

অপরদিকে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্টানে জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন মসজিদে দোয়াসহ বঙ্গবন্ধুর উপর আলোচনা ও বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন