এফবিসিসিআইয়ের নব-নির্বাচিত পরিচালনা পর্ষদের শ্রদ্ধা নিবেদন

  17-05-2017 08:49PM

পিএনএস : ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র (এফবিসিসিআই) নব-নির্বাচিত সভাপতি জনাব শফিউল ইসলাম (মহিউদ্দিন)-এর নেতৃত্বেএফবিসিসিআইয়েল নব-নির্বাচিত পরিচালনা পর্ষদ আজ ১৭ মে ২০১৭ বৃধবার সকালে ধানমন্ডিতে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবর রহমান-এর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান এবং পুস্পস্তবক অর্পন করেন। সংগঠনের নব-নির্বাচিত প্রথম সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, সহ-সভাপতি জনাবমুনতাকিম আশরাফ এবং চেম্বার ও এসোসিয়েশন গ্রুপের পরিচালকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। এফবিসিসিআইয়ের সাধারণ পরিষদ সদস্যবৃন্দও পরিচালনাপর্ষদের সাথে ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ব্যবসায়ি নেতৃবৃন্দ দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করেন। নব-নির্বাচিত সভাপতি জনাব শফিউল ইসলাম (মহিউদ্দিন) দেশেরসকল ব্যবসায়িকে সাথে নিয়ে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। দেশের শিল্প-বাণিজ্যের উন্নয়নে এফবিসিসিআইয়ের বর্তমান পরিচালনা পর্ষদ সর্বাত্মক প্রচেষ্টাচালিয়ে যাবে বলে তিনি উলেখ করেন।

উল্লেখ্য যে, গতকাল এফবিসিসিআইয়ের পরিচালনা পর্ষদ সদস্যবৃন্দ ২০১৭-২০১৯ মেয়াদকালের জন্য সংগঠনের সভাপতি ,প্রথম সহ-সভাপতি ও সহ-সভাপতিনির্বাচিত করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন