শেরপুরে কর্মসংস্থান ব্যাংকের ২৩৯তম শাখার যাত্রা শুরু

  01-08-2017 09:58PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুরে কর্মসংস্থান ব্যাংকের ২৩৯তম শাখার যাত্রা শুরু হলো। এ উপলক্ষে মঙ্গলবার (০১আগস্ট) বিকেল সাড়ে ৫টায় পৌরশহরের অভিজাত বিপণী বিতান মুন ইরাফি গার্ডেন সিটির তৃতীয়তলাস্থ শাখা কার্যালয়ে আলোচনাসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

অত্র ব্যাংকের আঞ্চলিক ব্যবস্থাপক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার। এছাড়া অন্যদের মধ্যে কর্মসংস্থান ব্যাংক বগুড়া শাখার ব্যবস্থাপক আখলাক হোসেন তালুকদার, শেরপুর শাখার ব্যবস্থাপক মাইনুল হক, কর্মকর্তা মনজুর রহমান, ইনছান আলী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন কর্মসংস্থান ব্যাংক অফিসার অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও বগুড়া শাখার দ্বিতীয় কর্মকর্তা আবু সালেক।

শেষে বিশেষ মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা জুলফিকার আলী। আলোচনাসভায় বক্তারা বলেন, বর্তমান সরকার বেকারত্ব দূরীকরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাদের কর্মসংস্থান সৃষ্টিতে নানামুখি উদ্যোগ নেয়া হয়েছে। বেকার যুবকদের আত্মনির্ভরশীল করতে এই ব্যাংকটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন বলেন বক্তারা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন