বাংলাদেশ ও ভারতের পোর্ট চেয়ারম্যান ও রাজস্ববোর্ডের সদস্যের বেনাপোল-পেট্টাপোল স্থলবন্দর পরিদর্শন

  

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : দু ’দেশের বেনাপোল ও পেট্টাপোল স্থলবন্দরের উন্নয়ন অগ্রগতি সমস্যা সম্ভাবনা সরেজমিন দেখতে বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ও ভারতের পোর্ট চেয়ারম্যান ও রাজস্ব বোর্ডের সদস্যসহ বন্দর ব্যবহারকারী বিভিন্ন সংগঠনের নেতারা বেনাপোল-পেট্টাপোল স্থলবন্দর চেকপোষ্ট ও দু’দেশের বন্দর ট্যান্সশিপমেন্ট-গোডাউন এলাকা পরিদর্শন করেছেন এবং ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছেন।

বেনাপোল কাষ্টম হাউস অডিটরিয়ামে বিভিন্ন বিষয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বাংলাদেশ রাজস্ববোর্ড (এনবিআর) সদস্য লুৎফর রহমান, ভারতের ল্যান্ডপোর্ট চেয়ারম্যান বি আর সর্মা, ডেপুটি চেয়ারম্যান অনুপম শর্মা, বেনাপোল কাষ্টম কমিশনার শওকত হোসেন,বাংলাদেশ বিজিবি ডেপুটি ডাইরেক্টর মেজর তারেক, যশোর ৪৯ বিজিবির সিও লে: কর্নেল আরিফুল হক,বন্দর ডাইরেক্টর আমিনুল ইসলাম,বাংলাদেশ ভারত চেম্বর অব কমার্সের উপ-কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান,সিএন্ডএফ সভাপতি মফিজুর রহমান সজন,সাধারন সম্পাদক এমদাদুল হক লতা সহ প্রশাসন বন্দর ও সিএন্ডএফ এজেন্ট নের্তৃবৃন্দ বক্তব্য রাখেন।

আমদানি রফতানি, শুল্ক আহরন,পণ্য জটিলতা রোধসহ বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে বন্দর ব্যবহারকারীদের সাথে মত বিনিময় করেন ব্যবসায়ি নেতারা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech