গ্রামীণফোনের ভয়বহ প্রতারণা, যেভাবে গ্রাহকের টাকা হাতিয়ে নিচ্ছে! - ব্যবসা-বাণিজ্য - Premier News Syndicate Limited (PNS)

গ্রামীণফোনের ভয়বহ প্রতারণা, যেভাবে গ্রাহকের টাকা হাতিয়ে নিচ্ছে!

  

পিএনএস ডেস্ক : গ্রামীণফোন বাংলাদেশের প্রথম প্রজন্মের মুঠোফোন কোম্পানি। গ্রাহক সংখ্যায় এখনো সব অপারেটরের চেয়ে এগিয়ে এই কোম্পানিটি। তবে গ্রাহকদের কাছ থেকে অবৈধভাবে টাকা চুরির অভিযোগ উঠেছে কোম্পানিটির বিরুদ্ধে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিয়ে আবারো অনেক গ্রাহক অভিযোগ তুলেছেন। প্রতরণার প্রমাণ হিসাবে কেউ কেউ স্ক্রিনশট দিয়ে অন্যান্য গ্রাহকদের সতর্ক থাকারও পরামর্শ দিয়েছেন।

মোজাম্মেল হক মুনিম তার ফেসবুকে লিখেছেন, ‘গ্রামীণফোন প্রদত্ত ১ পয়সা সেকেন্ডে যে কোন অপারেটরে’ এই প্যাকেজটি আমি ব্যবহার করছি, কিন্তু আজ আমি আমেরিকান এক্সপ্রেস কার্ড ডিভিশনের কাস্টমার কেয়ারে কথা বলেছি ২৪ মিনিট ১৩ সেকেন্ট, আমার বিল এসেছে ৫৯ টাকা ২৫ পয়সা, ফলে প্রতি মিনিট খরচ পড়েছে প্রায় ২ টাকা ৪৫ পয়সা। এখন কথা হচ্ছে আমেরিকান এক্সপ্রেস কার্ড ডিভিশনের কাস্টমার কেয়ার কি যে কোন অপারেটরের বাহিরে?

আমাদের বিভিন্ন মিডিয়াতে গ্রামীণ ফোনের হৃদয় স্পর্শী বিজ্ঞাপন দিয়ে আমাদের আকৃষ্ট করছে, সাথে সাথে আমাদের মিডিয়ার লোকেদেরকে মোটা অংকের বিজ্ঞাপন ঋণে আবদ্ধ করে রেখেছে, তাই বিজ্ঞাপণ না পাওয়ার ভয়ে তারাও নিশ্চুপ। গ্রামীণফোন কি এভাবেই আমাদের পকেট কাটতে থাকবে?

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech