১২ লাখ টাকা

  

পিএনএস ডেস্ক: দেশের বাজারে ফরাসি বহুজাতিক অটোমোবাইল নির্মাতা র্যানো ব্র্যান্ডের কুইড ও ডাস্টার গাড়ি নিয়ে এসেছে বহুমুখী ব্যবসা প্রতিষ্ঠান কর্ণফুলী গ্রুপ।

বৃহস্পতিবার রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে আনুষ্ঠানিকভাবে র্যানো ব্র্যান্ডের এ গাড়ি দুটি উদ্বোধন করেন কর্ণফুলী গ্রুপের চেয়ারম্যান সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী। এ সময় র্যানো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সুমিত সাহানি উপস্থিত ছিলেন।

সাবের হোসেন চৌধুরী বলেন, দেশের মানুষের ক্রয়ক্ষমতার কথা চিন্তা করে কুইড ও ডাস্টার নামের র্যানো ব্র্যান্ডের গাড়ি বাজারে এনেছি। জ্বালানি দক্ষতা সমন্বয়ে সজ্জিত এ আধুনিক গাড়ি উৎপাদন মূল্যে কিনতে পারবেন। এর মধ্যে ১০০০ সিসি কুইড ব্র্যান্ডের গাড়িটির দাম রাখা হবে ১১ লাখ ৯৯ হাজার টাকা এবং ১৫০০ সিসি ডাস্টার ব্র্যান্ডের গাড়ির দাম নির্ধারণ করা হয়েছে ৩১ লাখ ৯৯ হাজার টাকা।

তিনি বলেন, র্যানো ব্র্যান্ড ১২০ বছর ধরে ব্যবসা করছে। তারা সবসময় আধুনিক প্রযুক্তিসম্পন্ন গাড়ি তৈরি করে। এ ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হওয়া আমাদের জন্য সম্মানের বিষয়।

সুমিত সাহানি বলেন, গত কয়েক বছরে বিশ্বে র্যানো ব্র্যান্ড শক্তিশালী ভিত্তি তৈরি করেছে। এখন নতুন উদীয়মান বাজারে প্রবেশ করছি। আমরা সার্ক অঞ্চলকে বেশি গুরুত্ব দিচ্ছি। এর ধারাবাহিকতায় বাংলাদেশে পরিবেশক উদ্বোধন করছি। আমাদের আশা বাংলাদেশে র্যানো ব্র্যান্ড গাড়ির বিপুল সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশে র্যানো ব্র্যান্ডের এ গাড়ি বাজারজাত করবে কর্ণফুলী গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান কর্ণফুলী হুইলস লিমিটেড।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech