ঝিনাইদহের শৈলকুপায় মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন - ব্যবসা-বাণিজ্য - Premier News Syndicate Limited (PNS)

ঝিনাইদহের শৈলকুপায় মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

  

পিএনএস : ঝিনাইদহে শেখপাড়া বাজারে উদ্বোধন হলো দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুম আল-সিফাত ইলেকট্রনিক্স। এই শোরুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও আধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম এ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। শোরুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই এম.পি, সাবেক এম.পি ও বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দিন জোয়াদ্ধার, ১নং ত্রিবনী ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক খান, ত্রিবনী আওয়ামীলীগের সভাপতি সেকান্দার আলী মোল্লা।

এছাড়াও উপস্থিত ছিলেন মার্সেল মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডাইরেক্টর মোঃ হুমায়ুন কবীর, এডিশনাল অপারেটিভ ডাইরেক্টর জনাব ড. সাখাওয়াৎ হোসেন, ফার্স্ট সিনিয়র এসিস্ট্যান্ট ডাইরেক্টর জনাব নূরুল ইসলাম রুবেল, মার্সেল হা-শো সিজন-৪ চ্যাম্পিয়ন মহারাজ ইমন এবং ডিস্ট্রিবিউটর মোঃ মাহাবুব আলমসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।


মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান ব্র্যান্ডের মধ্যে অন্যতম। সর্বাধুনিক প্রযুক্তি, আর্কষনীয় ও বৈচিত্র্যময় ডিজাইন, সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী। মার্সেল খুব শিগগিরই অভ্যন্তরীণ বাজারের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও শক্তিশালী অবস্থান তৈরি করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech