বগুড়ায় মার্সেলের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

  

পিএনএস ডেস্ক : বগুড়ার দুপচাঁচিয়ায় চালু হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ শোরুম ‘সেতু ইলেকট্রনিক্স’। এই অঞ্চলের গ্রাহকরা এখন হাতের কাছেই পাবেন ‘মেড ইন বাংলাদেশ’ খ্যাত মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস। সাশ্রয়ী দামে কিনতে পারবেন আন্তর্জাতিক মানসম্পন্ন সর্বাধুনিক প্রযুক্তির ফ্রস্ট, নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর, ফ্যানসহ অসংখ্য ধরণের ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস।

সোমবার (৮ জুলাই ) মেইল বাসস্ট্যান্ড এলাকার আমজাদ কমপ্লেক্স এ জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানে এক্সক্লুসিভ শোরুমটি উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। প্রধান অতিথি ছিলেন বগুড়া-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার।

সেসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর ও হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন, দুপচাঁচিয়া পৌরসভা মেয়র বেলাল হোসেন, দুপচাঁচিয়া থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, দুপচাঁচিয়া মহিলা কলেজের অধ্যক্ষ শামসুল হক আকন্দ ও মীরাক্কেল চ্যাম্পিয়ন আবু হেনা রনি এবং ‘সেতু ইলেকট্রনিক্স’ এর পরিবেশক মোহাম্মদ ফেরদাউস আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে আন্তর্জাতিক খ্যাতনামা কৌতুক শিল্পী আবু হেনা রনি বিভিন্ন ধরনের মজাদার কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের আনন্দ দেন।

চিত্রনায়ক আমিন খান বলেন, সর্বাধুনিক প্রযুক্তি, আন্তর্জাতিক মানসম্পন্ন পণ্য, আর্কষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের পণ্য তৈরি করছে মার্সেল। সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech