নওগাঁয় লক্ষণ ছাড়াই করোনায় আক্রান্ত নার্স

  

পিএনএস ডেস্ক: নওগাঁয় প্রথম করোনা রোগী শনাক্ত হয়েছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এক নার্স। নওগাঁয় এটিই প্রথম করোনাভাইরাস সংক্রমণের ঘটনা। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল।

আক্রান্ত নার্স রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকরি করেন। তবে তিনি স্বামীর বাড়ি নওগাঁ সদর উপজেলার দুবলহাটিতে থাকেন। করোনার ঘটনা জানাজানি হওয়ার পর নওগাঁজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

আক্রান্ত নার্স বলেন, বাড়ি থেকে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা-যাওয়া করি। ১৯ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সন্দেহমূলক আমার নমুনা সংগ্রহ করেন। এরপর থেকে আর হাসপাতালে যাইনি। বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছি।

তিনি বলেন, বেশ কিছুদিন আগে নারায়ণগঞ্জ থেকে এখানে আসা এক অন্তঃসত্ত্বার সন্তান প্রসব করানো হয়। তার সংস্পর্শে গেছি আমি। তবে করোনাভাইরাসের উপসর্গ অর্থাৎ জ্বর, সর্দি-কাশি কিছুই হয়নি আমরা। এরপরও সন্দেহ করে নমুনা সংগ্রহ করা হয়। পরে শুনলাম করোনা পজিটিভ। লক্ষণ ছাড়াই আমি আক্রান্ত হয়েছি।

নওগাঁর সিভিল সার্জন আখতারুজ্জামান আলাল বলেন, করোনা পজিটিভ ওই নার্সের বাড়ি লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে ওই পরিবারের সদস্যদের সঙ্গে প্রতিবেশীদের মেলামেশায় নিষেধ করা হয়েছে।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন