কোটচাঁদপুরে প্রতিবেশীর লাথিতে কৃষকের মৃত্যু

  

পিএনএস ডেস্ক : ঝিনাইদহের কোটচাঁদপুরে ধান ঝাড়াকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় বদর উদ্দিন বুদো (৬০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার বলুহর গ্রামের প্রজেক্ট পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত বদর উদ্দিন বুদো ওই গ্রামের মৃত সোবান মন্ডলের ছেলে।

নিহতের ছেলে মনিরুল ইসলাম জানান, প্রতিবেশী শওকত আলী মন্ডলের ছেলে জিয়া, রেজা, ফজলু ও তার পরিবারের লোকজন আমার বাবাকে দুই দফায় মারধর করেছে। তাদের আঘাতে আমার বাবা মারা গেছেন। আমি তাদের দৃষ্টান্ত শাস্তি চাই।

কোটচাঁদপুর থানার ওসি মাহবুবুল আলম জানান, বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশী জিয়া মন্ডল নিজ বাড়ির বাইরে ধান মাড়াই করছিল। ধান মাড়াইয়ে ধুলা-বালি বদর উদ্দিন বুদোর বাড়িতে গেলে বুদোর সঙ্গে জিয়ার বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে জিয়া ও তার পরিবারের লোকজন বুদোকে এলোপাতাড়ি কিল-ঘুষিসহ বুকে লাথি মারে। এতে বুদো অসুস্থ হয়ে গেলে তাকে প্রথমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হলে পথিমধ্যে সন্ধ্যার পর তার মৃত্যু হয়।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে মৃতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন