বসুন্ধরা সিটি শপিংমল খোলা থাকবে মঙ্গলবার

  13-04-2021 10:49AM

পিএনএস ডেস্ক: ক্রেতা সাধারণের সুবিধার্থে রাজধানীর বৃহত্তম শপিং সেন্টার বসুন্ধরা সিটি খোলা থাকবে মঙ্গলবার (১৩ এপ্রিল)। সোমবার (১১ এপ্রিল) বসুন্ধরা সিটির মহাব্যবস্থাপক হাবিবুর রহমান জানান সাপ্তাহিক বন্ধের দিন হওয়ার পরেও ক্রেতা, বিক্রেতা ও দর্শনার্থীদের অনুরোধে মঙ্গলবার স্বাস্থবিধি মেনে বসুন্ধরা সিটি শপিংমল খোলা থাকবে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ৯ থেকে স্বাস্থবিধি মেনে বসুন্ধরা সিটি শপিংমল খোলা রয়েছে বিষয়টি নিশ্চিত করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বিপণিবিতানের জন্য ব্যবহার করা হয়েছে এবং অবশিষ্ট তলাগুলো দাপ্তরিক কাজে ব্যবহার করা হচ্ছে।

ভবনের বিপণিবিতান অংশে প্রায় ২৩২৫টি দোকানের জায়গা রয়েছে। এছাড়াও আছে খাবারের দোকানের জন্য একটি নির্দিষ্ট তলা, মাটির নিচে বা বেসমেন্ট লেভেলে অবস্থিত একটি বড় শরীরচর্চা কেন্দ্র, একটি মাল্টিপ্লেক্স সিনেমা হল এবং এর উপরের তলাতে শিশুদের বিনোদন কেন্দ্রসহ একটি খাবারের রেস্তোরাঁ।

ছাদে বাগানসহ সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত এই বিপণিবিতানটি ঢাকার নগরীর আধুনিকায়নের অন্যতম প্রতীক হিসেবে বিবেচিত।

প্রায় ২৫ হাজার দর্শনার্থী প্রতিদিন এই বিপণিবিতান পরিদর্শন করে। এটি বাংলাদেশে পশ্চিমা ঢঙে নির্মিত প্রথম বহুতল বাণিজ্যিক ভবন।

সাপ্তাহিক ছুটির দিন ছাড়া প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকে এ বিপণিবিতান। কোভিড-১৯ পরিস্থিতিতে ক্রেতা ও দর্শনার্থীরা স্বাস্থ্যবিধি মেনেই বসুন্ধরা সিটিতে আসছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন