নেশার টাকা জন্য শিশুকে বিক্রি!

  

পিএনএস : সিরাজগঞ্জে নেশার টাকা জোগাড় করতে চার বছর বয়সী এক মেয়েকে পাঁচ হাজার টাকায় বিক্রি করে দিয়েছে এক ব্যক্তি। জেলার কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামে গত ৭ অক্টোবর এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মাদকসেবী মঞ্জুকে গ্রেপ্তার করতে পারলেও এখনো শিশুটিকে উদ্ধার করতে পারেনি।

পুলিশ জানায়, জামতৈল স্টেশনের পাশে কুলির সর্দার আনোয়ারের বাড়ি। গত ৭ অক্টোবর বিকেলে আনোয়ারের চার বছর বয়সী মেয়ে জান্নাতুল বাড়ির পাশে খেলছিল। সন্ধ্যা হয়ে এলেও জান্নাতুল বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি করে বাবা, মা ও এলাকাবাসী। পরে জানা যায় একই গ্রামের মঞ্জু নামের এক মাদকসেবী মেয়েটিকে সিঙ্গারা খাওয়ানোর কথা বলে নিয়ে গেছে। পরে এলাকাবাসী মঞ্জুকে ধরে পুলিশে সোপর্দ করে। পুলিশের কাছে সে অপহরণের কথা স্বীকার করে।

মঞ্জু পুলিশকে জানায়, পাঁচ হাজার টাকার বিনিময়ে সে জান্নাতুলকে নাজমুল নামের একজনের কাছে বিক্রি করে দিয়েছে। তবে নাজমুলের সঠিক ঠিকানা সে জানে না এবং শিশুটিকে নিয়ে নাজমুল কোথায় গেছে সেটাও তার জানা নেই। এদিকে ১০ দিন পেরিয়ে গেলেও সন্তানকে না পাওয়ায় দিশেহারা জান্নাতুলের পরিবার। দ্রুত শিশুটিকে উদ্ধার এবং অপহরণের সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী ও পরিবার।

শিশুটির বাবা আনোয়ার হোসেন জানান, মঞ্জু তাঁর একমাত্র মেয়েকে খাবারের লোভ দেখিয়ে নিয়ে বিক্রি করে দিয়েছে। তিনি তাঁর মেয়েকে ফেরত এবং মঞ্জুর দৃষ্টান্তমূলক শাস্তি চান।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল সরদার জানান, অপহরণের মূল হোতাকে আটক করা হয়েছে। এখন শিশু জান্নাতুলকে উদ্ধারের সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। তিনি আরো জানান, আটক মঞ্জু অপহরণের কথা স্বীকার করেছে এবং পাঁচ হাজার টাকায় শিশুটিকে নাজমুল নামের এক ব্যক্তির কাছে বিক্রয় করে দিয়েছে বলে স্বীকার করেছে।



পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech