সমন্বয়ে টিম গঠন করে ধর্ষক সাইফুলকে জিজ্ঞাসাবাদ

  28-10-2016 06:20PM



পিএনএস ডেস্ক : দিনাজপুরের পার্বতীপুরে আলোচিত পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় অভিযুক্ত সাইফুল ইসলামকে বাছাইকৃত পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে টিম (সেল) গঠন করে জিজ্ঞাসাবাদ করা হবে।

শুক্রবার রাত থেকেই জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এর আগে ধর্ষক সাইফুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করার জন্য পার্বতীপুর মডেল থানায় নিয়ে আসা হয়েছে।

জেলা পুলিশের সদর সার্কেল সহকারী পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা জানিয়েছেন, সাতদিনের রিমান্ডে নিলেও জিজ্ঞাসাবাদ শুরু করেনি পুলিশ। বাছাইকৃত পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে টিম (সেল) গঠন করে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

হাসানুজ্জামান মোল্লা বলেন, এটি একটি গুরুত্বপূর্ণ মামলা। তাই আসামিকে এখনো জিজ্ঞাসাবাদ শুরু করা হয়নি। প্রকৃত ঘটনা জানতে বাছাইকৃত কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বিশেষ সেলের মাধ্যমে তাকে জিজ্ঞাসাবাদ করার ব্যবস্থা চলছে।

এদিকে ধর্ষণের ঘটনায় আলামত হিসেবে উদ্ধারকৃত শিশুটির পরনের কাপড়-চোপড় পরীক্ষাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও পার্বতীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার চৌধুরী।

তিনি জানান, বিশেষ সেল গঠন সম্পন্ন করে শুক্রবার রাত থেকেই তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। ধর্ষক সাইফুল ইসলাম বর্তমানে পার্বতীপুর থানা হাজতে রয়েছেন বলেও জানান তিনি।

গত ১৮ অক্টোবর সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির বাইরে খেলতে যাওয়ার পর পূজা নামে ওই শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে ওদিন রাত ১১টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা।

পরে ১৯ অক্টোবর ভোর ৬টায় শিশুটিকে বাড়ির পাশের হলুদ খেত থেকে উদ্ধার করা হয়। আশঙ্কাজনক অবস্থায় রংপুর তাকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২০ অক্টোবর শিশুর বাবা একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় ধর্ষক সাইফুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। তবে অপর আসামি আফজাল হোসেন কবিরাজকে (৪৮) এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন