লক্ষ্মীপুরে বেড়াতে এসে ধর্ষিত হলো ছোট বোন

  

পিএনএস,লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে ১৪ বছরের কিশোরী বড় বোনের বাড়িতে বেড়াতে আসার পর সুজন নামে কে বখাটের হাতে ধর্ষণের স্বীকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রবিবার রাত ১০ টা দিকে পৌরসভার ৯ নং ওয়ার্ড সমসেরাবাদ গ্রামে মুকবুল আহমেদ এর বাড়িতে । এ ঘটনায় কিশোরীর পিতা আবদুল মতিন বাদী হয়ে ধর্ষনের অভিযোগে লক্ষ্মীপুর সদর থানায় অপরাধীদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুুতি নিচ্ছে বলে জানা গেছে।

এলাকাবাসী ও ভিকটিমের বড় জানান, দীর্ঘ দিন থেকে ছৈয়াল বাড়ির মৃত আবদুল শহিদ লোজার পুত্র বখাটে সুজন (১২) সমসেরাবাদ গ্রামের ৯ নং ওয়ার্ডের নোয়াবাড়ি আমার শুশুর বাড়ি। আমার ছোট বোন প্রায় সময় আমাকে দেখতে আমার শ্বশুর বাড়িতে বেড়াতে আসতো।

আসার সময় বখাটে সুজন আমার বোন কে প্রেমের প্রস্তাব দেয় রাজি না হওয়ায় জোর পূর্বক পথ থেকে তুলে নিয়ে গণধর্ষন করবে হুমকি ধমকি দিয়ে আসছে।

গত রবিবার রাত ১০ টার দিকে আমার ছোট বোন প্রকৃতির ডাকে বাইরে দেয়। এসময় ঘরে ফেরার পথে শেষে উঁৎ পেতে থাকা লম্পট সুজনসহ তাকে একা পেয়ে জোর পূর্বক পাশে বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে সুজন বলে তার অভিযোগ। পরে কিশোরী সু -কৌশলে তাদের হাত থেকে পালিয়ে এসে বাড়ির আঙ্গিনায় চিৎকার দিয়ে ওঠে। এ সময় এলাকার লোকজনসহ এগিয়ে এলে সুজন ও তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়।

এই বিষয়ে সুজনের মা জানান, শুধু সুজনের কথা বলেন কেন তার সাথে তো মনির, মিশন, সেলিম সহ আরো অনেকে ছিল। এ নিয়ে স্থানীয় ভাবে মিমাংসা করার উদ্যোগ নেওয়া হচ্ছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech