কুমিল্লার গুলি ভর্তি পিস্তল, দু’সহযোগীসহ পুলিশ সদস্য গ্রেফতার

  

পিএনএস, কুমিল্লা : কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তবর্তী একবালিয়া এলাকা দিয়ে ভারত থেকে ফেরার পথে কুমিল্লা ১০ বিজিবি সদস্যরা রাজিদুল হাসান নামের এক পুলিশ কনস্টেবলকে তার দু’সহযোগীসহ গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন ও ওয়াকিটকি উদ্ধার করা হয়।

স্থানীয়,পুলিশ ও বিজিবি সুত্র জানায়,জেলার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের একবালিয়া এলাকায় বাংলাদেশ ভারতের সীমান্তবর্র্তী আর্ন্তজাতিক সীমানা পিলার নং ২০৮৮ সংলগ্ন অংশ দিয়ে গতকাল বুধবার দুপুর ১২ টা ৪০ মিনিটে সীমান্তের ওপারে ভারতীয় এলাকা থেকে বাংলাদেশে প্রবেশ করলে বিজিবি কুমিল্লা ১০ ব্যাটালিয়নের যশপুর বর্ডার আউট পোষ্ট এর অধীন এলবালিয়া পোষ্টের দায়িত্বরত বিজিবি’র হাবিলদার রেজাউলের নেতৃত্বে বিজিবি’র একটি দল তিন বাংলাদেশীকে আটক করে। এসময় বিজিবি’র জিজ্ঞাসাবাদেআটককৃতদের একজন রাজিদুল হাসান নিজেকে ঢাকার আর আর এস পুলিশের সদস্য দাবী করে।

বিজিবি এসময় তার শরীর তল্লাসী করে একটি সরকারী পিস্তল,১৬ রাউন্ড গুলি,২ টি ম্যাগজিন,১ টি ওয়াকিটকি উদ্ধার করে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় ও দায়িত্বশীল সুত্র জানায়,ঢাকা আর আর এস পুলিশের সদস্য রাজিদুল হাসান কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা বাজার এলাকায় তার খালার বাড়িতে বেড়াতে আসে।

বুধবার সকালে রাজিদুলকে সাথে করে তার খালাতো ভাই দেলোয়ার হোসেন রানা ও অপর এক সহযোগী জাফর আহমেদ একবালিয়া এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশ করে। পরে দুপুর ১২ টা ৪০ মিনিটে ভারত থেকে পূণরায় বাংলাদেশে প্রবেশকালে বিজিবি একবালিয়া পোষ্টের জওয়ানরা উপরোক্ত ৩ জনকে আটক করে। বিজিবি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,তাদের সদর দক্ষিণ থানায় সোপর্দ করা হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech