বৃদ্ধের উপর এসিড নিক্ষেপ

  

পিএনএস, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে জাফর আলী (৫৫) নামের এক বৃদ্ধের উপর ব্যাটারির এসিড নিক্ষেপ করেছে প্রতিপক্ষ। এতে বৃদ্ধের গাল ও পিঠ ঝলসে গেছে। বুধবার (৩০ নভেম্বর) রাতে আনুমানিক ৮টার দিকে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

এলাকাবাসী জানায়, বুধবার রাত ৮টার দিকে ভুরুঙ্গামারী উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের চরধাউরারকুটি গ্রামের জাফর আলী তার ধান ক্ষেত দেখেতে গলে ৫/৬ জনের একটি দল তাকে আটকে মাথায়, গালে ও পিঠে ব্যাটারির এসিড ঢেলে পালিয়ে যায়। পরে তাকে এলাকাবাসী আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে ভুরুঙ্গামারী হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় প্রতিপক্ষ আব্দুল হক, খালেক ও আজিজুলকে আসামী করে ভুরুঙ্গামারী থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। অন্যদিকে এ ঘটনার পর ঐ রাতেই প্রতিপক্ষ আব্দুল হকের বাড়িতে রহস্যজনক অগ্নিকাণ্ড ঘটেছে।

এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রবিউল ইসলাম জানিয়েছেন, তিনি ঘটনাস্থলে তদন্ত করেছেন। ব্যাটারির এসিড জাতীয় কোনো রাসায়নিক পদার্থ বৃদ্ধের শরীরে ঢেলে দেওয়া হয়েছে। যার বোতলও উদ্ধার করেছে পুলিশ। তবে মেডিকেল রিপোর্ট পেলে এর সত্যতা নিশ্চিত হওয়া যাবে বলে তিনি উল্লেখ করেছেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech