গাজীপুরে ভারত থেকে আসা ট্রাকভর্তি ফেনসিডিল আটক

  03-12-2016 06:52AM

পিএনএস ডেস্ক : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীবাজার বাসস্ট্যান্ড এলাকায় গত রাতে ফেনসিডিল বহনকারী একটি ট্রাক আটক করেছে গাজীপুর জেলা ট্রাফিক বিভাগ। ফেনসিডিলগুলো ভারত থেকে চোরাইপথে আমদানি করা হয়েছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে ট্রাকচালক স্বীকার করেছে।

জেলা ট্রাফিক সূত্র জানায়, শুক্রবার রাত সাড়ে ১০টায় টঙ্গীবাজার বাসস্ট্যান্ড এলাকায় একটি ট্রাক থামিয়ে কাগজপত্র দেখতে চান কর্তব্যরত সার্জেন্ট মারুফ। এ সময় চালক ১০ হাজার টাকার ঘুষের প্রস্তাব দিলে সার্জেন্ট মারুফের সন্দেহ হয়। তিনি ট্রাকটি থামিয়ে তল্লাশি শুরু করতেই বস্তায় ভরা ফেনসিডিলের কার্টন দেখতে পান। ট্রিপল দিয়ে ঢাকা ট্রাকটির ভেতরে ফেনসিডিলের কার্টন ছাড়া অন্য কোনো মালামাল ছিল না। তল্লাশিকালে চালক দৌড়ে পালানোর চেষ্টা করলে ট্রাফিক পুলিশ তাকে আটক করে। ট্রাকটির হেলপারকেও এ সময় আটক করা হয়। এ ব্যাপারে যোগাযোগ করা হলে ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) সোহরাব হোসেন বলেন, ফেনসিডিলসহ ট্রাকটি টঙ্গী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। গননা সম্পন্ন না হওয়ায় ফেনসিডিলের সংখ্যা বলা যাচ্ছে না।

টঙ্গী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক জানিয়েছে ফেনসিডিলগুলো ভারত থেকে চোরাইপথে আমদানি করা হয়েছে। গত রাত পৌনে ১২টায় এ রিপোর্ট পাঠানোর সময় গননা শেষ না হওয়ায় ওসি ফেনসিডিলের সংখ্যা জানাতে পারেননি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন