রাজধানীতে ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ

  04-12-2016 12:01AM


পিএনএস ডেস্ক : রাজধানীর খিলগাঁও গোড়ানের একটি মাদ্রাসার এক ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে।

আহত ছাত্রের নাম মো. হানজালা। সে খিলগাঁও গোড়ান নাজমুল হক মদিনাতুল উলুম হাফিজিয়া আরাবিয়া কামিল মাদ্রাসা হাফিজিয়া পড়াশুনা করে।

হানজালা জানায়, শুক্রবার রাতে সারোয়ার নামের শিক্ষকের কাছে পড়ার সময় পাশের আর এক ছাত্রের সঙ্গে কথা অপরাধে ঐ শিক্ষক তাকে রশি দিয়ে বেদম প্রহার করে। তখনও তাকে কোনো চিকিৎসা দেওয়া হয় নাই। শনিবার সকালে আবার উক্ত শিক্ষকের কাছে পড়ার সময় গলায় কথা আটকে গেলে, তার হাতে থাকা স্কেল দিয়ে আবার মারধর করে। এতে তার বাম হাতের আঙ্গুল কেটে যায়।

পরে বাসায় গিয়ে তার মাকে বিষয়টি খুলে বলে। তার মা তাকে প্রথমে উক্ত হাসপাতালে গিয়ে বিষয়টি অন্যান্য শিক্ষকের কাছে তার ছেলেকে মারার বিষয়টি বললে, তাকে চিকিৎসার পর থানায় অভিযোগ করতে বলেন।

পরে ছাত্রের মা তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

হানজালার মা অভিযোগ করে বলেন, আমি ঐ শিক্ষকের বিরুদ্ধে বিচার চাই। আমার ছেলেকে কিভাবে মেরেছে। আপনারাই বলেন, একটা শিক্ষক এভাবে একটা ছাত্র কে মারতে পারে?

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল হোসেন জানান, এটা একটা অনৈতিক ঘটনা। অভিযোগ পেলে অবস্যই এর ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন