পাইকগাছায় বিদেশী মদ ও গাজাসহ দুইজন আটক

  04-12-2016 07:56PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) : খুলনার পাইকগাছায় পুলিশ রবিবার দিবাগত রাতে বিদেশী মদ ও গাজাসহ দুই জনকে আটক করেছে। উপজেলার খড়িয়া ঢেমশাখালী গ্রামের মিলন মন্ডলের পুত্র সজ্ঞয় কুমার মন্ডলকে মদ ও গাজাসহ আটক করে পুলিশ। তবে তার অন্য দু’সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। থানা পুলিশ সংবাদ পেয়ে এস আই মোমিনের নেতৃত্বে অভিযান চালিয়ে কাটাখালী নামক স্থান থেকে সজ্ঞয়কে দুই বোতল বিদেশী মদ ও ১০ গ্রাম গাজা সহ গ্রেফতার করে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সাতক্ষীরার আশাশুনির কাদাকাটি গ্রামের জহিরউদ্দীনের পুত্র শুকুর গাজী ও আমিন গাজী পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে থানায় সজ্ঞয়সহ ৩ জনের নামে মাদক আইনে মামলা হয়েছে। এদিকে একই সময় পাইকগাছা থানা ও কপিলমুনি ফাঁড়ি পুলিশের যৌথ অভিযানে কাশিমনগর গ্রাম থেকে বিভিন্ন অভিযোগে ৬জনকে গ্রেফতার করে। তবে পুলিশের বিরুদ্ধে ৫ জনকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

রোববার দিবাগত রাতে গ্রেফতারকৃতদের তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়েছিল। আটককৃতরা হল লোকমান গাজীর ছেলে হাফিজুল গাজী, মফিজুল সরদারের ছেলে ইবাদুল সরদার, আহম্মদ সরদারের ছেলে রুহুল আমিন সরদার, মোমজেদ সরদারের ছেলে গফুর সরদার, মোহাম্মদ সরদারের ছেলে রহমান সরদার ও মৃত ক্ষুদিরাম সাধুর ছেলে মাদক বিক্রেতা অমর সাধু। পুলিশ ও এলাকাবাসী জানায়, আটককৃতরা সকলেই মাদকদ্রব্য বিক্রি ও সেবনের সাথে জড়িত।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন