গণধর্ষণের লজ্জায় স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা

  06-12-2016 05:23PM

পিএনএস ডেস্ক: মাদারীপুরের কালকিনির গোপালপুর এলাকায় গণধর্ষণের শিকার হয়ে এক স্কুলছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও ভুক্তভোগীর পরিবার জানায়, পূর্বপুয়ালী গ্রামের এক চটপটি বিক্রেতার অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ে সোমবার রাতে প্রকৃতির ডাকে সারা দিতে তার বসত ঘরের পেছনে যায়।

এ সময় ওঁৎ পেতে থাকা ওই এলাকার ফোরকান, মনির, লালন ও আসাদ নামের চার যুবক মিলে ওই স্কুলছাত্রীকে জোরপুর্বক পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতা স্কুলছাত্রী লজ্জায় ও ক্ষোভে মঙ্গলবার সকালে ডিজেলপানে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে ঘটনা ফাঁস হলে এলাকাবাসীর মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, এ বিষয় থানায় একটি মামলা হয়েছে। ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে এই মামলা দায়ের করেছেন।

তিনি বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার পর থেকেই আসামিরা এলাকা ছেড়ে পালিয়েছে।

ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা বলেন, বাড়িতে মেয়েকে একা রেখে রাতে আমি চটপটি বিক্রি করতে যাই এবং আমার স্ত্রী বরিশাল ডাক্তার দেখাতে যায়। এ সুযোগে আমার মেয়েকে খালি বাড়ি পেয়ে গণধর্ষণ করা হয়েছে। সে নিজের প্রতি লজ্জায় ও ঘৃণায় আত্মহত্যার চেষ্টা করেছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন