দিনদুপুরে আ’লীগ নেতাকে অপহরণ!

  07-12-2016 09:58PM

পিএনএস: রাজশাহী মহানগরীর ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসানকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে তাকে নগরীর শিরোইল কলোনী ২ নম্বর গলির তার নিজস্ব ওয়েলডিংয়ের দোকান থেকে তুলে নিয়ে যাওয়া হয়।

এরপর থেকে কামরুলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে বলে জানিয়েছেন তার ঘনিষ্ঠরা। ওই এলাকাতেই তার বাসা।

ওই দোকানের কর্মচারী জয় হোসেন জানান, দুপুর ২টা ৪০ মিনিটের দিকে কামরুল তার নিজের ওয়েলডিং দোকানে বসেছিলেন। এসময় একটি জলপাই রংয়ের মাইক্রো দোকানের কাছে এসে দাঁড়ায়। চারজন ব্যক্তি মাইক্রো থেকে নেমে কথা আছে বলে কামরুলকে বাইরে ডেকে নেন।

জয় হোসেন জানান, তাদের কাছে যাওয়া মাত্রই কামরুলকে দ্রুত মাইক্রোতে তুলে নেয় তারা। মাইক্রোর ভেতরে বসেছিল আরও তিনজন। কামরুলকে তুলে নেয়ার পরই মাইক্রোটি দ্রুত স্থান ত্যাগ করে। তবে সে মাইক্রোতে থাকা কাউকেই সে চিনতে পারেননি।

এবিষয়ে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বলেন, পুলিশ তাকে আটক করেনি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, একটি মোটরসাইকেল চুরি সংক্রান্ত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য কামরুলকে র‌্যাব সদস্যরা নিয়ে গেলে বলে আমরা জানতে পেরেছি।

তবে রাজশাহী র‌্যাব -৫ এর এএসপি (মিডিয়া) শেখ নজরুল ইসলাম জানান, কামরুলকে আটকের কোনো তথ্যই তার জানা নেই।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন