কুমিল্লায় সাবেক জিএস ও জামায়াত নেতা সানাউল্লাহ গ্রেফতার

  09-12-2016 05:59PM

পিএনএস, কুমিল্লা : কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক জিএস ও জামায়াত নেতা মোঃ সানাউল্লাহ মজুমদার (৪৫)কে গ্রেফতার করেছেন র‌্যাব-১১ এর সিপিসি-২এর একটি দল। গতকাল শুক্রবার ভোরে দাউদকান্দি গোমতী ব্রীজ এলাকা থেকে গ্রেফতার করেছে। সে চৌদ্দগ্রাম উপজেলঅর কালিকসার গ্রামের মোঃ আবদুর রাজ্জাকের পুত্র। গ্রেফতারকৃত সানাউল্লাহ মজুমদারের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

র‌্যাব জানায়- গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত দেড়টায় র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি টহল দল অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার দাউদকান্দি গোমতি সেতু টোলবক্সের সামনে হতে একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মোঃ সানাউল্লাহ মজুমদার (৪৫)কে গ্রেফতার করে।উল্লেখ্য যে, উক্ত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় (১) মামলা নং-৮৩, তারিখ ২৮/১০/২০১৩ইং ধারা- সন্ত্রাস বিরোধী আইন-২/১২, (২) মামলা নং-৪৮, তারিখ ২৮/১০/২০১৩ ইং ধারা-

১৪৭/১৪৮/১৪৯/৩২৬/৩৩৩/৩০৭/৩৫৩, (৩) মামলা নং-৯১, তারিখ ৩০/১১/ ২০১০ইং ধারা-১৪৩/৩৪১/৪২৭/৫২২/১৮৬ ও ১৯০৮ সনের বিষ্ফোরক দ্রব্য আইন ৩/১০, (৪) মামলা নং-৪৬, তারিখ ২৮/১১/২০১২ইং দ্রুত বিচার ৪(১), এবং (৫) মামলা নং-৪৭, তারিখ ১৮/১১/২০১২ইং ধারা-১৪৭/১৪৮/১৪৯/৩৩২/৩৩৩/৩৫৩, (৬) সিআর মামলা নং-১০৮/১৫, ধারা-এনআই এ্যাক্ট ১৩৮, (৭) সিআর মামলা নং-১০৮/১৫, ধারা-এনআই এ্যাক্ট ১৩৮ এবং (৮) মুরাদ নগর থানার মামলা নং-২৯, তারিখ ২৯/০২/১৩ইং গ্রেফতারী পরোয়ানা মূলতবী আছে। এ সংক্রান্তে চৌদ্দগ্রাম থানায় আসামী হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন