ভুলে খাতা-কলমের ব্যাগ ছিনতাই!

  

পিএনএস, সাভার : সাভারে দিনে-দুপুরে প্রকাশ্যে ছিনতাইকারীদের এলোপাথারী গুলিতে দোলোয়ার হোসেন (৩৫) নামে ইউনিয়ন ইন্স্যুরেস কোম্পানির একজন মার্কেটিং অফিসার গুরুতর আহত হয়েছেন। এ সময় ছিনতাইকারীরা টাকার ব্যাগ মনে করে তার খাতা-কলম রাখার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়।
সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকার ডেলিকেট গার্মেন্টস এর সামনে বুধবার (১১ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটেছে।
গুলিবিদ্ধ ইন্স্যুরেন্স কর্মকর্তা রাজধানীর গুলশান শাহাজাদপুর খিলবেরীরটেক এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। সে পটুয়াখালী জেলার দুমকী থানার ষাটরা গ্রামের আরজ আলীর ছেলে।
বিকেলে পাওনা টাকা আনার জন্য তিনি সাভারের রাজফুলবাড়িয়া এলাকার ডেলিকেট গার্মেন্টস এ যাচ্ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, বুধবার বিকেলে ইউনিয়ন ইন্স্যুরেস কোম্পানীর মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন ইসলামী ব্যাংক শ্যামলী শাখায় অফিসের কাজ শেষ করে একটি সাদা রংয়ের প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো গ ২৭-০৭২৩) সাভারের উদ্দেশ্যে রওয়ানা হন। প্রাইভেটকারটি মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকার ডেলিকেট গার্মেন্টস এর সামনে পৌঁছলে পিছন থেকে দুটি মোটরসাইকেলে করে আসা তিন জন গাড়িটিকে ব্যারিকেড দেয়। এ সময় টাকার ব্যাগ মনে করে গাড়ির সামনের সিটে বসে থাকা দেলোয়ার হোসেনের কাছে থাকা খাতা-কলম রাখার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময় ওই ইন্স্যুরেন্স কর্মকর্তা বাঁধা দেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে এলোপাথারী গুলি ছুঁড়তে থাকে। একপর্যায়ে তার বাম হাতে গুলি লাগে। তখন ছিনতাইকারীরা তার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে প্রাইভেটকারের চালক রেজাউল গুলিবিদ্ধ কর্মকর্তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।
সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলি করে ছিনতাইয়ের ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech