‘স্যালাইনে’র প্যাকেটে চোলাই মদ

  20-01-2017 08:11PM

পিএনএস:খালি চোখে দেখে বোঝার জোঁ নেই এসব প্যাকেটের ভেতর চোলাই মদ। হবেই বা কেনো? দেখতে যে একেবারেই স্যালাইনের প্যাকেটের মতো। এভাবে দীর্ঘদিন ধরে আশপাশের উপজেলাগুলো থেকে দেশিয় তৈরি চোলাই মদ এনে নগরীর বিভিন্ন এলাকায় সরবরাহ করছিলেন তারা। এই দলের সদস্যদের প্রায়ই নারী। তবে এবার পৃথক অভিযানে ধরা পড়লেন তাদের তিনজন। সঙ্গে ১৫০ প্যাকেট চোলাই মদ।

শুক্রবার দুপুরে নগরীর বায়েজিদ থানার অক্সিজেন-কুয়াইশ সংযোগ সড়ক এলাকা থেকে ১৫০ লিটার চোলাই মদ সহ দুজন এবং একই সড়কের ওয়াজেদিয়া পেট্রলপাম্পের সামনে থেকে আরেকজনকে ৫০ লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়।

অক্সিজেন-কুয়াইশ সংযোগ সড়ক এলাকা থেকে গ্রেফতার হওয়ারা হলেন, হালিমা বেগম (৪৫) ও চম্পা বেগম (৪০)। তাদের মধ্যে হালিমা চান্দগাঁও থানার বাহির সিগনাল এলাকার বশর সওদাগর বাড়ির এবং চম্পা কোতোয়ালী থানার বাদামতলী পেট্রলপাম্প এলাকায়।

অন্যদিকে ৫০ লিটার চোলাই মদসহ গ্রেফতার অন্য নারীর নাম ইয়াছমিন আক্তার কাজল (৪০)। তার বাড়ি বান্দরবান জেলার লামার আজিজনগরে বলে জানিয়েছেন বায়েজিদ থানার উপপরিদর্শক বিপ্লব।
একই থানার পরিদর্শক মঈন উদ্দিন বলেন, ‘গ্রেফতার নারীরা সহ একটি চক্র দীর্ঘদিন ধরে কাপ্তাই থানার চন্দ্রঘোনা থেকে চোলাই মদ এনে নগরীর বিভিন্ন জায়গায় সরবরাহ করছিল। শুক্রবার অভিযানে এদের তিনজন ধরা পড়েছেন। তারা স্যালাইনের প্যাকেটের মতো দেখতে এমন প্যাকেটে ভরে এসব মদ আনছিল।’


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন