চট্টগ্রামে চাকরির প্রলোভনে দেহ ব্যবসায় বাধ্য, আটক ৫

  22-01-2017 05:32AM


পিএনএস ডেস্ক: চট্টগ্রাম মহানগরীর নগরীর রহমান নগর ও মোহাম্মদপুর এলাকা থেকে দুই তরুণীকে আটকে রেখে দেহ ব্যবসায় বাধ্য করার অভিযোগে দুই নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় দুই তরুনীকেও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মিন্টু তালুকদার (৫০), দুলাল শীল (৫৯) তার স্ত্রী সুমি শীল (৪৫), রতন দাশ ওরফে মানিক (৫৫) ও তার স্ত্রী বেবী দাশ (৩৭)। শুক্রবার থেকে শনিবার বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর বলেন, উদ্ধার হওয়া দুই তরুণীর একজন গত ১২ ডিসেম্বর চাকরির খোঁজে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থেকে চট্টগ্রাম আসেন। কিছু চিনতে না পেরে ষোলশহর এলাকায় হাঁটাহাঁটি করার সময় দুলাল শীলের সাথে তার দেখা হয় এবং দুলাল তাকে চাকরি দেওয়ার কথা বলে নিজের বাসায় নিয়ে যায়। বাসায় কিছুদিন রাখার পর গত ১০ ডিসেম্বর দুলাল ওই তরুণীকে মোহাম্মদপুর এলাকার চৌধুরী টাওয়ারে মানিক দাশের বাসায় নিয়ে যায়। সে বাসায় উদ্ধার হওয়া অপর তরুণীকেও সে দেখতে পায়।
ভুক্তভোগির বরাত দিয়ে তিনি আরো, ওই বাসায় তাদের একটি রুমে আটকে রেখে জোরপূর্বক যৌন ব্যবসায় বাধ্য করা হয় এবং অশ্লীল ছবি তুলে পরিবারের সদস্যদের ও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন