নওগাঁয় র‌্যাবের অভিযানে ৭ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

  23-01-2017 08:23PM

পিএনএস, তানভীর চৌধুরী, নওগাঁ : নওগাঁয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৫ জয়পুরহাট রবিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বেশ কয়েকটি ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৬ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের মেজর আরাফাত জানান, নওগাঁ শহরের কাজীর মোড়, দয়ালের মোড় ও বাগাবাড়িয়া এলাকার বিভিন্ন ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়।

এসময় মেয়াদোত্তীর্ণ ওষুধ ও অপারেশন সামগ্রী, অনুমোদনহীন ব্লাড ব্যাংক পরিচালনা, পরীক্ষার আগেই প্যাথলজিকাল রিপোর্টে ডাক্তারের স্বাক্ষরসহ বিভিন্ন অনিয়ম ধরা পড়লে উত্তরা ক্লিনিকে ২লক্ষ, প্রাইম ল্যাব অ্যান্ড হসপিটালে ৬লক্ষ, রহমানিয়া অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে দেড় লক্ষ, সাহা নার্সিং-এ ৮০হাজার, বলাকা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ২লক্ষ ৫৫হাজার, একতা ক্লিনিকের ১লক্ষ ২৫হাজার এবং মাইক্রো ল্যাব-এ ২লক্ষ টাকাসহ মোট ১৬লক্ষ ১০হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম। এসময় উপস্থিত ছিলেন নওগাঁ সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার শরিফুল ইসলামসহ জেলা স্বাস্থ্য বিভাগ ও র্যাবের কর্মকর্তারা।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন