পটুয়াখালী বাস থেকে বিশ মন জাটকা আটক

  14-02-2017 08:48PM

পিএনএস, জেলা প্রতিনিধি (পটুয়াখালী) : পটুয়াখালীতে বিআরটিসি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে বিশ মন জাটকা আটক করেছে ডিবি পুলিশ।

আজ মঙ্গলবার(১৪ফেব্রুয়ারী) বেলা ১১টায় র টোল প্লাজা এলাকা থেকে যাত্রীবাহী কুয়াকাটা – পাবনা গামী বি আর টি সি বাসের ছাদ থেকে অভিযান চালিয়ে ওই জাটকা জব্দ করা হয়।ডিবি পুলিশের অফিসার ইনর্চাজ (ওসি) খন্দকার জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে টোল প্লাজা এলাকায় অভিযান চালানো হয়। সে সময় কুয়াকাটা থেকে পাবনা গামী বিআরটিসি নামে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে প্রায় বিশ মন জাটকা জব্দ করা হয়। এ ছাড়া বাসে যাত্রী থাকায় ছেড়ে দিতে হয় বাস টি তবে এসময় জাটকা মাছ ব্যবসায়ি কাউকে আটক করা সম্ভব হয়নি।ভ্রামমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ও মো: তারিকুল ইসলামের উপস্থিতিতে জব্দকৃত জাটক টোল প্লাজা এলাকার মাঠে নিয়ে বিভিন্ন মাদ্রা সা ও এতিমখানায় বিতরণ করা হয়।

অপরদিকে গোয়েন্দা পুলিশ এর অফিসার ইনর্চাজ (ওসি) খন্দকার জাকির হোসেন জানান ,গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বাতে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার নছিব সিনেমা হলের সামনে থেকে মাদক ব্যবসায়ী মোঃ জাকির গাজী ওরফে তরকারি জাকিরকে ৪৪ পিচ ইয়াবা সহ আটক করেছে। পরে তাকে মাদকদ্রব্যনিয়ন্ত্রন আইনের ১৯৯০ (৯) এর খ ধারায় গলাচিপা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে কোর্টে মাধ্যমে আসামী জাকিরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন