ভালুকায় ভালবাসা দিবসে ফুল দিতে গিয়ে আটক ৪জন

  14-02-2017 10:35PM

পিএনএস, ময়মনসিংহ বুরো(এমএইচএ) : ময়মনসিংহের ভালুকায় স্কুল ছাত্রীদের প্রকাশ্যে প্রেম নিবেদন করায় ৪ জনকে আটক করেছে পুলিশ। বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে ছাত্রীদের পথ রোধ করে তারা প্রেম নিবেদ করে।

হ্যাপী ভ্যালেন্টাইন ডে’ বা বিশ্ব ভালবাসা দিবসে রাস্তার পার্শ্বে দাঁড়িয়ে থেকে ছাত্রীদের উত্যক্ত করা ও জোরপুর্বক ফুল দেয়ার চেষ্টার অভিযোগে ৪ বখাটেকে আটক করা হয় বলে জানিয়েছে ভালুকা মডেল থানা পুলিশ।

এদের মধ্যে ২জনকে ইভটিজিংয়ের দায়ে ৬মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার ধামশুর এলাকায়।

জানাযায়, মঙ্গলবার (১৪ফেব্রুয়ারী) বিশ্ব ভালবাসা দিবস হওয়ায় সকাল থেকেই কতিপয় বখাটে উপজেলার ধামশুরস্থ হালিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের রাস্তার বিভিন্ন মোড়ে মোড়ে ফুল হাতে অবস্থান নিতে থাকে। স্কুলের চারিপাশের রাস্তায় ফুল নিয়ে মহড়া দিতে থাকায় বিষয়টি স্থানীয় লোকজনের দৃষ্টি আকৃষ্ট হয়।

এক পর্যায়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা নীনা সকাল ৮টার দিকে বখাটেদের ফুল হাতে স্কুলের মোড়ে মোড়ে মহড়া দেয়ার বিষয়টি ভালুকা মডেল থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ স্কুলের চারিপাশে অভিযান চালিয়ে ৪জনকে আটক করে। আটককৃতরা হলো উপজেলার কাঠালী গ্রামের খাইরুল ও নাজিব,ভালুকা পৌরসভা ৩নং ওয়ার্ডের মোস্তফা এবং পাশ্ববর্তী গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের মামুন।

পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে খাইরুল ও নাজিবকে ১০হাজার টাকা করে জরিমানা আদায় করা হয় এবং মোস্তফা ও মামুনকে ৬মাসের কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মোঃ আব্দুল্লাহ আল জাকির এ আদেশ দেন।

ভালুকা মডেল থানার ওসি(অপারেশন) ফাইজুর রহমান সাংবাদিকদের জানান, ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্তদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

স্থানীয় সুত্র জানায়,বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তার মোড়ে মোড়ে দাঁড়িয়ে বখাটেরা ছাত্রীদের হাতে ফুল দেয়ার চেষ্টা চালায়। কেউ কেউ তাদের হাত ধরারও চেষ্টা করে।

বখাটেদের অশোভন আচরনে ক্ষুব্ধ হয় এলাকাবাসীসহ স্কুলগামী ছাত্রীরাও। একই দৃশ্য অন্যান্য স্কুলের মোড়ে ঘটলেও পুলিশী অপারেশন ও গ্রেফতারের আতংকে সটকে পড়ে ’ভ্যালেন্টাইন দিবসে’ প্রেম নিবেদন করতে আসা কথিত ’প্রেমিকরা’। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন