স্ত্রীর মাথা কেটে নিল স্বামী

  15-02-2017 09:33PM

পিএনএস ডেস্ক: পরকীয়ার সন্দেহে স্ত্রীকে নির্যাতন করে হত্যার পর তার মাথা কেটে নেয়ার অভিযোগ উঠছে এক স্বামীর বিরুদ্ধে। ভারতের দিল্লির মধু বিহার এলাকায় সংঘটিত ওই ঘটনায় ঘাতক স্বামী সুবোধ কুমারকে গ্রেফতার করেছে পুলিশ।

সুবোধ পেশায় একজন কলের মিস্ত্রি। তিনি দ্বিতীয় স্ত্রীর সঙ্গে মধু বিহার এলাকায় থাকতেন। তার প্রথম স্ত্রী মনীষা তার দুই সন্তানকে নিয়ে দিল্লির শাকুরপুর এলাকায় থাকতেন। পুলিশি জিজ্ঞাসাবাদে সুবোধ জানান, মনীষার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে অনেক দিন ধরেই সন্দেহ ছিল তার। এটা নিয়ে আলোচনা করতে চলতি মাসের ১০ তারিখ রাতে মনীষাকে তার মধু বিহারের বাড়িতে ডেকে পাঠায় সুবোধ।

পুলিশ জানায়, মনীষা বাড়ি আসতেই শুরু হয় অকথ্য অত্যাচার। দ্বিতীয় স্ত্রী মুনিয়া এবং সন্তানদের সামনেই লাঠি দিয়ে পেটাতে থাকে সুবোধ। মুনিয়া বাধা দেয়ার চেষ্টা করলে তাদেরও শাসাতে থাকে সুবোধ। মারের চোটে মনীষা অজ্ঞান হয়ে গেলে তাকে বাড়িতেই ফেলে রাখা হয়।

অবস্থার অবনতি হলে এক হাতুড়ে চিকিৎসককে ডেকে আনে সুবোধ। সেই চিকিৎসক চলে যাওয়ার পর মনীষাকে ফের এক দফা মারধর করে সুবোধ। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তার। এর পরেই মনীষার মৃতদেহ লুকিয়ে ফেলার সিদ্ধান্ত নেয় সে। এজন্য প্রথমে করাত দিয়ে মাথা কেটে খাটের তলায় লুকিয়ে রাখে। এইভাবে বাকি অংশও কেটে দেহটি হাওয়া করার চিন্তা ছিল তার।

কিন্তু দিন দু’য়েক পরে বাড়ি থেকে দুর্গন্ধ বের হলে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মনীষার দ্বি-খণ্ডিত লাশ উদ্ধার করে। সুবোধের দাবি, মনীষাকে তিনি খুন করতে চায়নি। রাগের মাথায় এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছেন।তবে পুলিশের এক কর্মকর্তা বলেন, 'এই ধরনের ভয়ংকর ঘটনা আগে থেকে প্ল্যান করা ছাড়া ঘটানো যায় না। এক্ষেত্রেও তাই হয়েছে বলে আমাদের সন্দেহ। সুবোধ ছক কষেই প্রথম স্ত্রীকে ডেকে এনেছিল। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। শিগগিরই সব জানা যাবে।'

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন