ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

  16-02-2017 10:13PM

পিএনএস : ঢাকার ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার মো. মোক্তার আলীকে (৪০) ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে সাভার সার্কেল অফিস থেকে তাকে গ্রেফতার করেন সাভার সার্কেল এ এসপি নাজমুল হাসান ফিরোজ।

মোক্তার আলী ধামরাই যাদবপুর ইউনিয়নের গরুগ্রাম গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে। পুলিশ জানায়, উপজেলার যাদবপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার মুক্তার আলী পাশের গ্রামের এক যুবতিকে একাধিকবার ধর্ষণ করে। মঙ্গলবার ধর্ষিতা বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়টি জানান পর ধর্ষক মোক্তার আলী বৃহস্পতিবার সন্ধ্যায় সাভার সার্কেল এ এসপি নাজমুল হাসান ফিরোজের সঙ্গে সখ্যতা করার জন্য তার অফিসে দেখা করতে যান। এসময় এ এসপি তাকে গ্রেফতার করে ধামরাই থানায় সোর্পদ করেন। এ বিষয়ে যাদবপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু জানান, এক যুবতিকে ধর্ষণের ঘটনায় মেম্বার মোক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষিতা বলেন, চাকরি দেওয়ার কথা বলে তিনি আমাকে একাধিকবার ধর্ষণ করেছেন। ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, যাদবপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার মোক্তার আলীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার করা হয়েছে। রাতে মামলা এন্ট্রি করা হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন