গাইবান্ধায় অজ্ঞান পার্টির খপ্পরে গৃহবধূ

  17-02-2017 04:26PM

পিএনএস, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে চায়ের সাথে চেতনানাশক দ্রব্য পান করিয়ে রুজিনা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে অচেতন করেছে অজ্ঞান পার্টির সদস্যরা। শুক্রবার এ ঘটনায় ওই গৃহবধূকে অসুস্থ্য অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

রুজিনা বেগম গোবিন্দগঞ্জ পৌর এলাকার বর্ধনকুঠি গ্রামের মন্ডলপাড়ার রানা মন্ডলের স্ত্রী। রানা মন্ডল জানান তার,স্ত্রী মেয়ে রুপসা (১৬)কে সঙ্গে নিয়ে দুপুরের দিকে পৌর শহরে আসেন।

রুপসা খাতুন জানায়, পৌর বাজারের একটি দোকানে তার মাকে চা পান করান প্রতিবেশি দুলু মিয়ার ছেলে মোশারফ হোসেন। এ সময় মোশারফ তাকেও চা পান করানোর জন্য অনেক জেদা-জেদি করে। এতে তার সন্দেহ হওয়ায় সে চা পান করা থেকে বিরত থাকে। এর কিছুক্ষণ পরে তার মা অচেতন হয়ে পড়েন। তখন রুপসা তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে দেয়।

রুপসা আরও জানায়, মোশারফ হোসেন অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে গাইবান্ধা কারাগারে প্রেরণ করে। সম্প্রতি সে কারামুক্ত হয়ে আবারও সক্রিয় হয়ে উঠেছে।

এ সব অভিযোগের সত্যতা জানার জন্য একাধিকবার চেষ্টা করেও মোশারফকে পাওয়া যায়নি। তবে তার প্রতিবেশি আলমগীর হোসেন জানান, এ ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন