ডিমলায় ৬ মাদক সেবী গ্রেফতার

  22-02-2017 06:49PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলার পল্লীতে গাঁজা সেবনের আসর থেকে গাঁজা সেবেন করা অবস্থায় মাদক সেবিকে আটক করেছে ডিমলা থানা পুলিশ। আটককৃত গাঁজা সেবিরা হলো উপজেলার আকাশ কুড়ি গ্রামের ইমতিয়াজ দেওয়নানের পুত্র মোঃ গাজী মিয়া (৪৫), সোহরাব আলী পুত্র ছলিমুদ্দিন (৪৩), জনাব আলীর পুত্র জহুরুল আলী (৪০), গয়াবাড়ী ইউনিয়নের জমির উদ্দিনের পুত্র ফজলুল হক (৩৫), ফটিক রায়ের পুত্র হরি কিশোর (৩৬) ও চার ঘড়ি চাপানী ইউনিয়নের মুজিবর রহমানের পুত্র মিজানুর রহমান (৪২)।

ডিমলা থানার সেকেন্ড অফিসার মোঃ সাহাবুদ্দিন আহম্মেদ জানান এস.আই ই.ইউ. এস.আই ফিরোজের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা আকাশ কুড়ি আনন্দ বাজার গ্রামস্থ জনাব আলীর পুত্র জহুরুল আলীর নিজ বাড়ীর পূর্ব দুয়ারী ঘরে গাঁজা সেবনের আসর থেকে গত সোমবার দিনগত রাতে ৬জন মাদক সেবীকে হাতে নাতে গ্রেফতার করে ডিমলা থানায় নিয়ে আসে। পরের দিন সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম তাদের কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মোট ৫ হাজার টাকা জরিমানা করেন।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামীরা প্রকাশ্য মাদকদ্রব্য গাঁজা সেবনের অপরাধে ভ্রাম্যমান আদালতে বিচার করে জরিমানার টাকা বুঝে নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন