৩ ভাই-বোনকে খুন: অভিযুক্ত কারাগারে

  23-02-2017 10:04PM

পিএনএস : নরসিংদীতে ভাইয়ের হাতে ছোট তিন সহোদর খুনের ঘটনায় অভিযুক্ত ভাই রুবেল মিয়াকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে তাকে নরসিংদীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলেও একজন আইনজীবীর মৃত্যুতে (কোর্ট রেফারেন্স) আদালতের কার্যক্রম বন্ধ থাকায় শুনানি হয়নি। পরে আসামি রুবেলকে কোর্ট পুলিশের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

শনিবার রিমান্ড আবেদনের শুনানি চেয়ে আবার আসামি রুবেল মিয়াকে আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে পুলিশ। নরসিংদীর আদালত পুলিশের পরিদর্শক মো. দেলোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে ময়নাতদন্ত শেষে বুধবার রাতে নিহত তিন ভাই-বোনের মরদেহ দাফন করা হয়েছে। তিন সহোদর খুনের ঘটনায় এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় নরসিংদী সদর থানায় ছেলে রুবেলকে আসামি করে হত্যা মামলা করেছেন পিতা আবুল কালাম।

মঙ্গলবার রাতে নরসিংদী সদর উপজেলার আলোকবালী পূর্বপাড়া গ্রামের আবুল কালাম মিয়ার মেয়ে মার্জিয়া বেগম (৬), মরিয়ম বেগম (৮) ও ছেলে ইয়াছিনকে (১০) শ্বাসরোধ করে হত্যা করে তারই দ্বিতীয় ছেলে রুবেল। এসময় বড় ভাই আতিকুর রহমানকেও কুপিয়ে আহত করা হয়। পরে এলাকাবাসীর সহায়তায় তিন সহোদর খুনে অভিযুক্ত রুবেল মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার রুবেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে হত্যার কারণ জানতে পারেনি পুলিশ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন