ডিমলায় সরকারি বিপুল পরিমান ওষুধ উদ্ধার আটক ১

  28-02-2017 09:22PM

পিএনএস, ডিমলা নীলফামারী প্রতিনিধি : নীলফামারী জেলার ডিমলা সরকারি হাসপাতালের বিপুল পরিমাণ ওষুধ উদ্ধার করা হয়েছে। এ সময় মমিনুর রহমান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেন ডিমলা থানা পুলিশ।

সোমবার রাত ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মমিনুর রহমানের বাড়ি থেকে এসব ওষুধ উদ্ধার করে পুলিশ। পরে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মমিনুর রহমান বালাপাড়া ইউনিয়নের রুপাহারা গ্রামের মোঃ হযরত আলীর ছেলে। ঘটনার পর থেকে ডিমলা হাসপাতালের স্টোর কিপার মোবারক আলী গা ঢাকা দিয়েছেন।

মঙ্গলবার সকাল ১০ টা থেকে ডিমলা থানায় ওষুধ গণনার কাজ করছে পুলিশ। নীলফামারীর সিভিল সার্জন ডাক্তার আব্দুর রশিদ প্রতিবেদককে জানান, সরকারি বিপুল পরিমাণ ওষুধ উদ্ধারের বিষয়টি শুনেছি, এ ব্যপারে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তবে উদ্ধারকৃত ওষুধগুলো ডিমলা হাসপাতালের কিনা তা তদন্ত করে দেখা হবে।

ডিমলা থানার সেকেন্ড অফিসার মোঃ শাহাবুদ্দিন আহম্মেদ বলেন, রাত ৩টার দিকে ঘোপন সংবাদ পাই ডিমলা হাসপাতালের ২ বস্তা সরকারি ওষুধ মাইক্রোবাসে করে মমিনুর রহমানের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

দ্রুত ঘটনাস্থলে গিয়ে সরকারি হাসপাতালের ২ বস্তা ওষুধ উদ্ধার করা হয়। সকাল থেকে ওষুধগুলোর গণনা হয়েছে। এখানে ১৩ প্রকার ওষধ এতে ২০ হাজার ৩ শত ৩০ পিচ ট্যাবলেট ও ৪০ টি সিরাপ আছে। যাহার আনুমানিক মূল্যে ২ লক্ষ ৩৩ হাজার টাকা।

ডিমলা হাসপাতালের অতিরিক্ত দায়িত্বে থাকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রাশেদুজ্জামান বলেন, আমি নীলফামারীতে মিটিং আছি। সরকারি ওষুধ উদ্ধারের বিষয়টি শুনেছি। তবে সেটি ডিমলা হাসপাতালের কিনা তদন্ত না করে বলা যাচ্ছে না।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ মোঃ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যত্বা নিশ্চিত করে বলেন, তাকে জ্ঞিগাসা বাদ করার জন্য থানা জেল হাজতে রাখা হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন