লক্ষ্মীপুরে শিক্ষকের উপর হামলা আটক ২

  21-03-2017 09:27PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর শহরের বাইশমারা পলিটেকনিক ইনষ্টিটিউটের গণিত বিষয়ের শিক্ষক সুব্রত কুমার সাহার উপর বহিরাগতরা হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। পরে তাকে স্থানীয় লোকজন ও অন্যান্য শিক্ষকরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার সাথে জড়িত বহিরাগত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ইনষ্টিটিউটের শিক্ষার্থী ও শিক্ষকরা আজ মঙ্গলবার শহরে বিক্ষোভ মিছিল ও পরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করে।

এ দিকে এ ঘটনায় আহত শিক্ষক সুব্রত কুমার সাহা বাদী হয়ে ৩ জনকে এজাহারভুক্ত করে অজ্ঞাতসহ ১০ জনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে।

এ ব্যাপারে পলিটেকনিক ইনষ্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মো: আলাউদ্দিন জানান, ঘটনার দিন সোমবার ইনষ্টিটিউটে পরিপূরক পরীক্ষা চলছিল। এ সময় বহিরাগত মো: জুয়েল, নাজমুল ইসলাম,শাহ মো: রকি, আরমান হোসেন মঞ্জু ইনষ্টিটিউটে প্রবেশ করার চেষ্টা করলে দায়িত্বরত শিক্ষক সুব্রত কুমার সাহা তাদের বাধা দেয়। পরে বিকেলে ইনষ্টিটিউট থেকে বের হয়ে বাসা যাওয়ার পথে বহিরাগত সন্ত্রাসী জুয়েল, নাজমুল ইসলাম, শাহ মো: রাফিসহ ৫-৬ জন সন্ত্রাসী শিক্ষক সুব্রত কুমারের উপর হামলা চালায়।

এসময় তার সাথে থাকা শিক্ষক নোয়াব আলী, তাপস, নাসির ও আবুল বাশার তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পরে রাতেই বিষয়টি জেলা প্রশাসক মো: জিল্লুর রহমান চৌধুরী ও পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন কে অবহিত করা হলে তারা বিষয়টি নিয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়। পরে পরে থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এস আই মো: জাহাঙ্গীর আলম জানান, শিক্ষকের উপর হামলা ঘটনায় মামলা দায়ের করার পর অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। তবে স্থানীয় এলাকাবাসী জানিয়েছে ঘটনার মূল হোতা জুয়েল ওরফে আজাদ খন্দকার এখনো গ্রেফতার হয়নি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন