১৪০০ বোতল ফেনসিডিলসহ আটক ১

  26-03-2017 09:38PM

পিএনএস : গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকা থেকে প্রায় ১৪০০ বোতল ফেনসিডলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন র‌্যাব সদস্যরা। আজ রবিবার বিকেলে র‌্যাব-১ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গ্রেপ্তার সাইফুদ্দীন ওরফে সাইফুল (২৫) রাজশাহীর মতিহার থানার শ্যামপুর গোয়ালপাড়া এলাকার মৃত আব্দুল হালিমের ছেলে।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উত্তরার একটি আভিযানিক দল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল হাসান রাজিবের নেতৃত্বে গত শুক্রবার রাতে ভোগড়া বাইপাস এলাকায় চেকপোস্ট স্থাপন করে। এ সময় রাজশাহী থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাককে থামার সংকেত দিলে তা অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ট্রাকটি ধাওয়া করে একপর্যায়ে সাইফুদ্দীনকে আটক করেন। এ সময় তার এক সহযোগী পালিয়ে যায়। পরে জিজ্ঞাসাবাদে সাইফুদ্দীনের দেওয়া তথ্য অনুসারে পাথরের নিচ থেকে ৫ বস্তাভর্তি ১ হাজার ৩৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।


র‌্যাব আরো জানায়, জিজ্ঞাসাবাদে সাইফুদ্দীন স্বীকার করে সে এবং তার সহযোগী পলাতক সাজদার পেশাদার মাদক ব্যবসায়ী। সাইফুদ্দীন দীর্ঘদিন ধরে ঢাকা এবং এর আশপাশের এলাকায় ফেনসিডিল সরবরাহ করে আসছে। সে পেশায় ট্রাক চালক হলেও দীর্ঘদিন ধরে ট্রাক চালানোর আড়ালে মাদক ব্যবসা করে আসছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন