লাউয়ের ভিতরে ফেনসিডিলসহ মহিলা আটক

  27-03-2017 07:12PM

পিএনএস, ময়মনসিংহ (এমএইচএ) : ময়মনসিংহ মুক্তাগাছা উপজেলায় ফেনসিডিলসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় লাউয়ের ভেতর থেকে সংরক্ষণ করা ভারতীয় ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

রবিবার (২৬ মার্চ) মধ্যরাত ২ টার দিকে উপজেলার সত্রাশিয়া বাজার এলাকায় পুলিশ চেকপোস্ট বসিয়ে সিএনজি অটোরিক্সা তল্লাশী করছিলেন। এসময় এক সিএনজির গতিরোধ দেখে পুলিশের সন্দেহ হয়। পরে ওই গারীতে পুলিশ তল্লাশী চালিয়ে লাউয়ের ভেতর থেকে সংরক্ষণ করা ভারতীয় ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করে। এসময় সাবিনা ইয়াসমিন (৩৮) নামে এক নারী ব্যবসায়ী কে আটক করে পুলিশ ।

এবিষয়ে মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ(ওসি) আখতার মোর্শেদ সাংবাদিকদের জানান , রবিবার গভীর রাতে ময়মনসিংহ- টাংগাইল মহা সড়কের মুক্তাগাছা উপজেলার সত্রাশিয়া বাজারে পুলিশ চেকপোস্ট বসিয়ে সিএনজি অটোরিকশায় তল্লাশী চালিয়ে মাদক ব্যবসায়ী সাবিনা ইয়াসমিনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারককৃত আসামীর বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায়, গাজীপুর, নওগাঁ, বগুড়াসহ ৪ টি জেলায় মাদক মামলা রয়েছে। তিনি আরো জানান, লাউয়ের ভেতরে অভিনব স্টাইলে ফেসসিডিলের বোতল গুলি লুকিয়ে রাখা হয়েছিল । আসামী সাবিনা ইয়াছমিন জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার বাসিন্দা ওয়াজেদ আলী ভূট্রোর স্ত্রী ।

এদিকে মুক্তাগাছা থানার সেকেন্ড অফিসার রাশেদ ও থানার উপ পরিদর্শক (এসআই) ওয়াজেদ আলী জানান, বিশেষ ক্ষমতা আইন এবং মাদক আইনে সাবিনার বিরুদ্ধে মামলা হয়েছে । সোমবার (২৭ মার্চ) দুপুরে আসামীকে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন