শিক্ষক নির্যাতনকারী সেই আ.লীগ নেতা আটক

  28-03-2017 03:48PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুর উপজেলায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে প্রধান শিক্ষককে মারধর করার ঘটনায় অভিযুক্ত সেই আ.লীগ নেতা হুমায়ুন কবিরকে অবশেষে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার সাতুরিয়া গ্রাম থেকে ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান এরনেতৃত্বে তাকে আটক করা হয়েছে।

এব্যাপারে ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান (পিপিএ-সেবা) বলেন, লাঞ্ছিত করার ঘটনায় শিক্ষক রাজাপুর থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেছেন। তার প্রেক্ষিতে আ.লীগ নেতাকে থানায় আনা হয়েছে। বিষয় নিয়ে স্থানীয় ভাবে বসা হচ্ছে, বলেন এ পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, ঝালকাঠির রাজাপুর উপজেলায় এমএম মাধ্যমিক বিদ্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক আকন কে মারধর করেন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। তাকে না জানিয়ে বিদ্যালয় চত্বরে ওই অনুষ্ঠান করতে দেয়ার অনুমতি দেয়ার অপরাধ দেখিয়ে শিক্ষককে মারধর করেন স্কুলটির পরিচালনা পর্ষদ সদস্য ও ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সোমবার সকালে রাজাপুর-খুলনা মহাসড়কে ঘন্টাব্যাপি অবরোধ করে। পরে স্কুলের প্রধান ফটকে তালা ঝুলিয়ে বিক্ষোভ করে শতশত শিক্ষার্থীরা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন