আলিম পরীক্ষার্থীর ওপর সন্ত্রাসী হামলা : আটক ৩

  18-04-2017 06:53PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় বাংলা নববর্ষের অনুষ্ঠানে বিরোধের জেরধরে এক আলিম পরীক্ষার্থীর ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। ওই পরীক্ষার্থীর নাম আপেল মাহমুদ। তিনি উপজেলার বিশালপুর ইউনিয়নের জামুর বংশধর গ্রামের মোকাল্লেম হোসেনের ছেলে।

গতকাল মঙ্গলবার (১৮এপ্রিল) দুপুরে পৌরশহরের শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসা কেন্দ্রে এই হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ও অন্যান্য পরীক্ষার্থীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। একইসঙ্গে হামলাকারীদের মধ্যে ৩জনকে আটকসহ পুলিশে সোপর্দ করা হয়। তারা হলেন- উপজেলার বিশালপুর ইউনিয়নের তেতুলিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে মো. পাপ্পু মিয়া (২১), একই গ্রামের তছলিম উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (২০) ও আব্দুর রাজ্জাকের ছেলে শিপন মিয়া (২৩)। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) পুতুল মোহন্ত এই তথ্য নিশ্চিত করে বলেন, পহেলা বৈশাখ বাংলা নববর্ষকে বরণ করতে স্থানীয় তেঁতুলিয়া গ্রামের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওই অনুষ্ঠানে আয়োজকদের সঙ্গে পাশ্ববর্তী জামুর বংশধর গ্রামের যুবক ছেলেদের সঙ্গে দ্বন্দ্ব হয়। এরই জেরধর ধরে এই মারপিটের ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় ৩জনকে আটক করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান। সন্ত্রাসী হামলার শিকার আপেল মাহমুদ জানান, আলিম পরীক্ষার (বাংলা দ্বিতীয়পত্র) শেষে মাদ্রাসার কেন্দ্র থেকে বের হন। এসময় ১৫-২০জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলে পড়ে।

লোহার রড ও চেইন দিয়ে বেধড়ক পেটায়। এমনকি তার পরীক্ষার প্রবেশপত্রসহ সব কাগজপত্র ছিড়ে ফেলে বলে তিনি অভিযোগ করেন। এদিকে থানায় আটক সাইদুল ইসলাম জানান, জামুর বংশধর গ্রামের লোকজন আগে তাদের তেতুলিয়া গ্রামের লোকজনকে মারধর করেছে। তাই আপেল মাহমুদকে মারপিট করেছে বলে সাইদুল স্বীকার করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন