ব্রাহ্মণবাড়িয়ায় অভিযানে ৩০ কেজি গাঁজাসহ আটক ২

  19-04-2017 05:51PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুর গ্রামে ১২ বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে ৩০ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন উপজেলার আদমপুর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে শহীদ মিয়া (৬২) ও রাজীম মিয়ার স্ত্রী ফারজানা বেগম (২৬)।

ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা বিজয়নগর উপজেলার আদমপুর গ্রামে রাজীম মিয়া ওরফে নাদিম এর বসত বাড়িতে ১২ বিজিবি ও ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে চলিয়ে তার বসত বাড়ি থেকে তল্লাশি করে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এলাকার মাদক সম্রাট নাদিম আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও তার শয়ন কক্ষ থেকে ২০ কেজি ও তার পিতা শহীদ মিযার ঘর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় রাজীমের পিতা শহীদ মিয়া ও তার স্ত্রী ফারজানা কে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে এলাকার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছে। এ ব্যাপারে বিজয়নগর থানায় রাজীমকে প্রধান আসামী করে ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন