পিতাকে হত্যার পর পুত্রকে খুনের হুমকি

  19-04-2017 10:29PM

পিএনএস, যশোর প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার ফজুলর রহমানকে হত্যার পর পুত্র স্কুলছাত্র আমিরুলকে খুন ও অপহরণের হুমকি দিয়েছে হত্যাকারীরা। শুধু তাই নয়, নিহতের দুই ভাই আলী আকবর ও সাঈদকেও হত্যার উদ্দেশ্যে তার বাড়ি গিয়ে খোঁজ করা হচ্ছে। এ ঘটনায় গত ৩০ মার্চ যশোরের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আদালতে ভুক্তভোগীরা মামলা করেছেন।

মামলায় বলা হয়েছে, শার্শা উপজেলার বসতপুর গ্রামের ফজলুর রহমান ২০১৬ সালের ১৫ এপ্রিল খুন হন। হত্যাকান্ডে জড়িত একই উপজেলার সেতাই গ্রামের আবু সাঈদ ও তার লোকজন। এ ঘটনায় শার্শা থানায় হত্যা মামলা নং ১৫। এ মামলায় পুলিশ আসামি আবু সাঈদকে আটক করে। সম্প্রতি তিনি জামিনে মুক্তি পেয়ে আদালত থেকে মামলা তুলে নিতে বাদী ও স্বজনদের হুমকি ও স্বাক্ষীদের চাপ দিতে থাকেন।

এক পর্যায়ে গত ২৯ মার্চ আবু সাঈদসহ ৪/৫ জন অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে ভুক্তভোগীদের বাড়ি গিয়ে প্রাণনাশের হুমকি দেয়। এসময় নিহতের ছেলে আমিরুলকে স্কুলে আসা-যাওয়ার সময় খুন করা হবে বলে জানায়। এছাড়া তাদের বাড়িতে অস্ত্র রেখে ফাঁসানের হুমকিও দেয়। এসব ঘটনা উল্লেখ করে নিহতের ভাই আলী আকবর ৩০ মার্চ যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন