দুদকের মামলায় ঝালকাঠি পৌর মেয়রের পুত্র কারাগারে

  20-04-2017 09:07PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : জালিয়াতির মাধ্যমে ব্যাংকের অর্থ আত্মসাতের মামলায় ঝালকাঠির মেয়র পুত্র ও জেলা আ’লীগ কোষাধক্ষ মোঃ মনিরুল ইসলাম তালুকদারকে জেল হাজতে প্রেরন করেছে বরিশালের আদালত । ঝালকাঠি পৌর মেয়র’র পুত্র জেলা আ’লীগ নেতা মনিরুল ইসলাম তালুকদারকে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর দায়ের করা মামলায় বরিশালের অতিরিক্ত মুখ্য মহানগর বিচারিক হাকিম আদালতএ আদেশ দেন।

বৃহস্পতিবার বরিশালের অতিরিক্ত মুখ্য মহানগর বিচারিক হাকিম অমিত কুমার দে তাকে জেলে পাঠানোর আদেশ দিয়েছেন বলে আইনজীবী সুত্রে জনাগেছে। জনাগেছে,ঝালকাঠি জেলা আ’লীগের কোষাধাক্ষ্য মো. মনিরুল ইসলাম ওরফে মনির হুজুর ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার ছেলে । বরিশাল আদালতের জিআরও প্রদীপ জানান, উচ্চাদালতের দেয়া ছয় মাসের জামিনে ছিল সে। পূনরায় জামিন নেয়ার জন্য হাজির হলে অতিরিক্ত মুখ্য হাকিম জামিনের আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক বরিশাল শাখার ব্যবস্থাপক মিজানুর রহমান বাদী হয়ে ২০১৬ সালে ১৯ ডিসেম্বর কোতয়ালী মডেল থানায় ওই মামলা করেন। মামলায় মনিরুল ইসলাম তালুকদারসহ ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার, বরিশাল মহানগর যুবলীগ নেতা সাহিন সিকদার ও তার স্ত্রী নাইমা রহমান আসামী।

এ মামলায় তাদের বিরুদ্ধে পরস্পর যোগসাজসে ক্ষমতার অপব্যবহার করা, প্রতারনা ও বিশ্বাস ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। তারা ২৫ লাখ ৬৫ হাজার ৫০০ টাকা উত্তোলনের পর আত্মসাত করেছে বলে মামলায় উল্লেখ করেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন