ঝালকাঠিতে নারীসহ দুই ডাকাত গ্রেফতার

  27-04-2017 09:47PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে আবারো নারীসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুরের বেকুটিয়া ফেরী ঘাট থেকে চিহ্নিত আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সুমন তাং(২৫) ও ডাকাতের সহযোগী (নারী) রোজিনা (১৮) কে আটক করে।

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান (পিপিএম-সেবা)এর নেতৃত্বে ওসি মোঃ তাজুল ইসলাম, তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর অপারেশন্স আসাদুজ্জামান এ দুই ডাকাতকেগ্রেফতার করে বলে জানাগেছে। গত ২ফেব্রিয়ারি মধ্য রাতে পশ্চিম ঝালকাঠির বাসিন্দা তেলের ডিপোর কর্মকর্তা আঃ সালামের বাড়িতে ডাকাতি করে প্রায় ১৮ লাখ টাকাসহ স্বর্ণালংকার নিয়ে যায় অজ্ঞাতনামা ডাকাতদল। তখন আঃ সালাম ও তার ছেলে শেখ পারভেজ ডাকাতের আঘাতে আহত হয়। এ ব্যাপারে শেখ পারভেজ বাদী হয়ে ঝালকাঠি থানায় (৪৫৭/৩৮২ দঃবিঃ) মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর (অপারেশন্স) আসাদুজ্জামান জানান, বিভিন্ন সোর্স ব্যবহার করে উল্লেখিত আসামীদের সন্ধিগ্ন হিসেবে আটক করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে সুমন তালুকদারকে তিন দিনের রিমান্ডে আনা হয়েছে।

আটককৃত সুমন বাগেরহাট সদর থানার বড় বাশবুনিয়া গ্রামের কালাম তালুকদারের ছেলে ও রোজিনা (১৮) বাগেরহাটের কচুয়া থানার সাইনবোর্ড(শ্রীরামপুর) এলাকার চিহ্নিত ডাকাত নাজমুলের স্ত্রী।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন